Advertisement
০৬ মে ২০২৪
Mysterious death

কলকাতার আবাসনে বয়স্ক দম্পতির রহস্যমৃত্যু, স্ত্রীকে খুন করে আনন্দপুরে চার তলা থেকে ঝাঁপ বৃদ্ধের

আনন্দপুর এলাকার একটি আবাসন থেকে উদ্ধার করা হয়েছে দম্পতির দেহ। পুলিশের অনুমান, স্ত্রীকে খুনের পর ওই বৃদ্ধ আবাসনের চার তলা থেকে ঝাঁপ দিয়ে নিজেকে শেষ করেছেন।

representative photo of deadbody

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ নভেম্বর ২০২৩ ১১:০২
Share: Save:

বৃদ্ধ দম্পতির মৃত্যু ঘিরে রহস্য ঘনাল কলকাতায়। আনন্দপুর এলাকার একটি আবাসন থেকে উদ্ধার করা হয়েছে দম্পতির দেহ। পুলিশের অনুমান, স্ত্রীকে খুনের পর ওই বৃদ্ধ আবাসনের চার তলা থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হয়েছেন। এই ঘটনার তদন্ত শুরু করেছে আনন্দপুর থানার পুলিশ।

পুলিশ সূত্রে খবর, সোমবার রাতে আবাসনের চার তলা থেকে ঝাঁপ দেন ৭৫ বছর বয়সি বৃদ্ধ অমূল্য সমাদ্দার। আওয়াজ শুনে সঙ্গে সঙ্গে ছুটে যান স্থানীয়েরা। পরে বৃদ্ধের ফ্ল্যাটে গিয়ে তাঁরা দেখেন, স্ত্রী গীতা সমাদ্দারের দেহ পড়ে রয়েছে। এর পরই পুলিশে খবর দেন তাঁরা। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশের একটি দল। উদ্ধার করা হয় দেহ।

বৃদ্ধের স্ত্রী গীতার দেহে আঘাতের চিহ্ন রয়েছে। পুলিশ সূত্রে খবর, ৬৩ বছর বয়সি গীতা গত ১০ বছর ধরে অসুস্থ। তিনি পক্ষাঘাতে আক্রান্ত। সম্প্রতি হার্টের সমস্যায় ভুগছেন অমূল্য। মঙ্গলবার তাঁর হাসপাতালে ভর্তি হওয়ার কথা ছিল। তদন্তকারীদের অনুমান, চিকিৎসার খরচ এবং অসুস্থতার কারণেই স্ত্রীকে খুন করে ওই বৃদ্ধ আত্মঘাতী হয়েছেন। ওই দম্পতি ফ্ল্যাটে একাই থাকতেন। ওই দম্পতির দুই কন্যাসন্তান রয়েছে। তাঁরা বিবাহিত। এক জন কসবায় এবং অন্য জন বেহালায় থাকেন। সন্ধ্যা ঘোষ নামে এক প্রতিবেশী জানান, বৃদ্ধকে চিকিৎসকের কাছে নিয়ে গিয়েছিলেন তাঁর জ্যেষ্ঠ কন্যা। মঙ্গলবার ওই বৃদ্ধকে নিয়ে চিকিৎসকের কাছে নিয়ে যাওয়ার ছিল কনিষ্ঠ কন্যার। তার আগেই এ ঘটনা ঘটে। তবে এই ঘটনার নেপথ্যে অন্য কোনও কারণ রয়েছে কি না, তা খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mysterious death Crime police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE