Advertisement
১৪ জুলাই ২০২৪

নববর্ষে খাদ্য উৎসব মৎস্য নিগমের

সকাল সকাল রেস্তরাঁয় এসে চায়ের সঙ্গে কেক, মিষ্টি থেকে শুরু করে ফিশ প্রন, গোল্ডেন ফিশ প্রন বা ফিশ ফ্রাই সহযোগে জলখাবার সারতে পারবেন খাদ্যরসিকেরা।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ ডিসেম্বর ২০১৯ ০২:১৯
Share: Save:

সুস্বাদু কেকের সঙ্গে ভেটকি মাছের ফ্রাই!

উৎসবের উদ্‌যাপনকে আরও রঙিন করে তুলতে নলবনে অভিনব খাদ্য উৎসবের আয়োজন করেছে রাজ্য মৎস্য উন্নয়ন নিগম। আগামী ৫ জানুয়ারি পর্যন্ত চলবে ওই উৎসব। খাবারের পাশাপাশি সেখানে দিনভর নানা বিনোদনেরও ব্যবস্থা থাকছে। নলবনে নিগমের রেস্তরাঁয় আসা অতিথিদের জন্য থাকছে বিশেষ উপহারও। রাজ্যের মৎস্যমন্ত্রী চন্দ্রনাথ সিংহের কথায়, ‘‘ইংরেজি নববর্ষকে বরণ করতে দিনভর নিগমের রেস্তরাঁয় নানা রকম খাবারের ব্যবস্থা থাকছে।’’ নদিয়া থেকে আনা গুড়ের তৈরি সন্দেশ বা রসগোল্লার সম্ভারও থাকছে উৎসবে।

সকাল সকাল রেস্তরাঁয় এসে চায়ের সঙ্গে কেক, মিষ্টি থেকে শুরু করে ফিশ প্রন, গোল্ডেন ফিশ প্রন বা ফিশ ফ্রাই সহযোগে জলখাবার সারতে পারবেন খাদ্যরসিকেরা। এর পরে বিশেষ ধরনের ই-রিকশায় চেপে ঘোরা যাবে নলবন চত্বরে। নলবনের জলাশয়েও বিশেষ লঞ্চের ব্যবস্থা থাকছে। নিগমের ম্যানেজিং ডিরেক্টর সুব্রত মুখোপাধ্যায়ের কথায়, ‘‘শীতকালে নলবনের জলাশয়ে প্রচুর পরিযায়ী পাখি আসে। রেস্তরাঁয় বসে খেতে খেতে পাশের জানলা দিয়ে সেই পাখিদের দেখা যাবে। নিগম সূত্রের খবর, রেস্তরাঁয় আসা অতিথিদের জন্য খাবারের দামে বিশেষ ছাড়েরও ব্যবস্থা থাকছে। মধ্যাহ্নভোজনেও থাকছে নানা ধরনের বাঙালি পদ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Food Festival Deaprtment of Fisheries New Year
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE