Advertisement
১১ মে ২০২৪
Kolkata Metro

মেট্রোয় যুগলের ‘ঝাঁপ’ নিয়ে ধন্দ সিসি ক্যামেরার ফুটেজে

পুলিশ সূত্রের খবর, বুবাই সর্দার এবং মামণি সর্দার নামে প্রমোদনগরের বাসিন্দা ওই দম্পতির দুই ছেলে রয়েছে। শনিবার সন্ধ্যায় নোয়াপাড়া মেট্রো স্টেশনে লাইনের উপরে ঝাঁপ দেন তাঁরা।

An image of Kolkata Metro

—প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ জুন ২০২৩ ০৮:১৫
Share: Save:

নোয়াপাড়া মেট্রো স্টেশনের লাইনে যুগলের ‘ঝাঁপ’ দেওয়ার ঘটনার সিসি ক্যামেরা ফুটেজ সামনে এল সোমবার। তরুণী নিজেই ঝাঁপ দিয়েছিলেন, না কি তাঁকে জাপটে ধরে তাঁর স্বামী মেট্রোর লাইনের উপরে গিয়ে পড়েন, তা নিয়ে রহস্য দানা বেঁধেছে তার পরেই। শনিবার সন্ধ্যার ওই ঘটনার পরে রাতেই তরুণীর মৃত্যু হয় হাসপাতালে। ঘটনার পরেই আহত তরুণীকে প্রথমে বরাহনগর স্টেট জেনারেল হাসপাতাল ও পরে আর জি কর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছিল। মৃতার নাম মামণি সর্দার। তাঁর স্বামীকে মৃত ঘোষণা করা হয়েছিল বরাহনগর স্টেট জেনারেল হাসপাতালে আনার পরেই।

পুলিশ সূত্রের খবর, বুবাই সর্দার এবং মামণি সর্দার নামে প্রমোদনগরের বাসিন্দা ওই দম্পতির দুই ছেলে রয়েছে। শনিবার সন্ধ্যায় নোয়াপাড়া মেট্রো স্টেশনে লাইনের উপরে ঝাঁপ দেন তাঁরা। প্রথমে তাঁদের নাম-পরিচয় জানা না গেলেও পরে দু’জনের পরিচয় সামনে আসে। ঘটনার পরেই গুরুতর আহত অবস্থায় দু’জনকে উদ্ধার করে বরাহনগর স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই বুবাই সর্দারকে মৃত বলে জানান চিকিৎসকেরা। সেখান থেকে সঙ্কটজনক অবস্থায় আর জি কর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল মামণিকে। তাঁর দু’টি পায়ের উপর দিয়ে মেট্রোর চাকা চলে গিয়েছিল। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তাঁর।

পেশায় বাসচালক ছিলেন বুবাই। আয়ার কাজ করতেন মামণি। অশান্তি হওয়ায় এক সময়ে প্রমোদনগরের বাড়ি ছেড়ে চলে গিয়েছিলেন তরুণী। পরে ফিরে আসেন। স্থানীয় সূত্রের খবর, শনিবার বেড়াতে যাওয়ার নাম করে মামণির সঙ্গে বেরিয়েছিলেন বুবাই। তার পরেই ওই ঘটনা।তরুণীর পরিবারের তরফে থানায় এখনও পর্যন্ত কোনও অভিযোগ দায়ের করা হয়নি বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kolkata Metro Mysterious death cctv footage
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE