Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Metro Rail

Metro services: যান্ত্রিক ত্রুটির কারণে বন্ধ ময়দান-দমদম মেট্রো পরিষেবা, নাকাল যাত্রীরা

ময়দান থেকে কবি সুভাষ পর্যন্ত আপ ও ডাউনে লাইনে চলছে মেট্রো। চলছে দমদম-দক্ষিণেশ্বর রুটেও। তবে পরিষেবা মিলছে দেরিতে।

মেট্রো পরিষেবা ব্যাহত হওয়ায় নাজেহাল যাত্রীরা

মেট্রো পরিষেবা ব্যাহত হওয়ায় নাজেহাল যাত্রীরা —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ জানুয়ারি ২০২২ ১৫:৫৭
Share: Save:

যান্ত্রিক গোলযোগের কারণে শহরে আংশিক ভাবে ব্যাহত মেট্রো পরিষেবা। আপাতত বন্ধ করে দেওয়া হয়েছে ময়দান থেকে দমদম পর্যন্ত মেট্রো চলাচল। যার জেরে চূড়ান্ত ভোগান্তির শিকার সাধারণ মানুষ।

মেট্রো কর্তৃপক্ষ সূত্রে খবর, শোভাবাজার মেট্রো স্টেশনে থার্ড লাইনে বিদ্যুৎ সংযোগ ব্যাহত হওয়া যান্ত্রিক গোলযোগ ঘটেছে। যার জেরেই ময়দান থেকে দমদম পর্যন্ত মেট্রো পরিষেবা বন্ধ করে দেওয়া হয়েছে। তবে ময়দান থেকে কবি সুভাষ পর্যন্ত আপ ও ডাউনে লাইনে চলছে মেট্রো। চলছে দমদম-দক্ষিণেশ্বর রুটেও। তবে পরিষেবা মিলছে দেরিতে।

সোমবার বেলা ১টা নাগাদ কবি সুভাষগামী একটি মেট্রো হঠাৎ দাঁড়িয়ে পড়ে শোভাবাজার স্টেশনে। অনেক ক্ষণ ওই স্টেশনে দাঁড়িয়ে থাকার পর সেটি ধীরে ধীরে গিরিশ পার্ক স্টেশনে পৌঁছয়। এর পর মেট্রো থেকে সমস্ত যাত্রীদের ওই স্টেশনে নামিয়ে দেওয়া হয়। মেট্রো কর্তৃপক্ষের তরফে ঘোষণা করা হয়, যান্ত্রিক ত্রুটির কারণেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

আরও একটি ঘটনা সোমবার ঘটেছে বলে জানা গিয়েছে। থার্ড লাইনে বিদ্যুৎ টানতে না পারে দক্ষিণেশ্বরগামী একটি মেট্রো বরানগর আপ লাইনে দাঁড়িয়ে পড়ে।

মেট্রো কর্তৃপক্ষ জানিয়েছে, দ্রুত পরিষেবা চালু করার সব রকম চেষ্টা করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Metro Rail dumdum shovabazar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE