Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Covid 19

Saloon closed: সামনের ১৩ দিন সেলুনে গিয়ে চুল-দাড়ি কাটানো বন্ধ, খুলবে না স্পা, বিউটি পার্লার

আপাতত দু’সপ্তাহ রাজ্য জুড়ে সেলুন, পার্লার বন্ধ থাকবে। তার পর পরিস্থিতি পর্যালোচনা করে পরবর্তী সিদ্ধান্ত নেবে নবান্ন।

সোমবার থেকে রাজ্যে বন্ধ সেলুন।

সোমবার থেকে রাজ্যে বন্ধ সেলুন। ফাইল ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ জানুয়ারি ২০২২ ১৮:২০
Share: Save:

লাফিয়ে বাড়ছে করোনা সংক্রমণ। মোকাবিলায় রবিবার একগুচ্ছ বিধিনিষেধ জারি করেছে রাজ্য সরকার। আপাতত ১৫ জানুয়ারি পর্যন্ত জারি থাকবে এই বিধিনিষেধ। তার মধ্যে বলা হয়েছে, সোমবার থেকে দু’সপ্তাহ রাজ্যে বন্ধ থাকবে সমস্ত সেলুন, স্পা, বিউটি পার্লার। অর্থাৎ, রবিবারই শেষ, যেদিন সেলুন, বিউটি পার্লার খোলা থাকছে।

এর আগে সামগ্রিক লকডাউনের সময় দীর্ঘদিন বন্ধ ছিল সেলুন, পার্লার। তার পর পরিস্থিতি খানিক স্বাভাবিক হতেই করোনাবিধি মেনে খুলেছিল সেলুন। কিন্তু বর্তমান প্রেক্ষাপটে ফের যখন লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা সংক্রমণ, তখন রাজ্য সরকার ফের সেলুন, পার্লার বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নিল। বিশেষজ্ঞরা বলেন, সেলুন কিংবা বিউটি পার্লারে সংক্রমিত হওয়ার সম্ভাবনা তুলনামূলক ভাবে বেশি। তাই সংক্রমণ যখন ঊর্ধ্বমুখী, তখন সেলুন, পার্লার বন্ধ করার সিদ্ধান্ত নেওয়া স্রেফ সময়ের অপেক্ষা ছিল বলে মনে করছিলেন তাঁরা। রবিবার নবান্ন থেকে রাজ্যের মুখ্যসচিবের এই সংক্রান্ত ঘোষণা করলেন। আপাতত দু’সপ্তাহ রাজ্য জুড়ে সেলুন, পার্লার বন্ধ থাকবে। তার পর পরিস্থিতি পর্যালোচনা করে পরবর্তী সিদ্ধান্ত নেবে নবান্ন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE