২০ এপ্রিল ২০২৪
আপনার হাতেই ব্যাটন। ভোট দিন আর জিতিয়ে নিন আপনার দেখা এ বছরের সেরা আবাসনের পুজোকে।
Durga Puja 2021

Housing Society Contest: কোন আবাসনের পুজো জিতবে সেরার সেরা শিরোপা?

গোটা কলকাতা থেকে ২৩৯ টি আবাসন অংশগ্রহণ করেছে এই প্রতিযোগীতায়। এই বিপুল সংখ্যক পুজোর মধ্যে থেকেই প্রাথমিকভাবে সেরা কুড়িটি আবাসনের পুজোকে বেছে নেব আমরা।

আবাসনের সিংহাসনে

আবাসনের সিংহাসনে

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৪ অক্টোবর ২০২১ ১৮:১৫
Share: Save:

অক্টোবর মাস। বাতাসে ছাতিমে গন্ধ। শরতের মেঘ প্রস্তুতি নিচ্ছে মাকে স্বাগতম জানানোর। মণ্ডপে মণ্ডপে চলছে প্যাণ্ডেলের শেষ মুহূর্তের প্রস্তুতি। সারা কলকাতা আর কিছু দিনের মধ্যেই সেজে উঠবে আলোর রোশনাইয়ে। এখন শুধুই মা-এর আগমনের অপেক্ষা মাত্র।

শুধুমাত্র অপেক্ষাই নয়। শুরু হয়ে গিয়েছে জমজমাট লড়াইও। প্রতিমা থেকে মণ্ডপ, থিম থেকে ঝলমলে লাইটিং, কলকাতার নামী-দামি আবাসনগুলির মধ্যে কে হবে সেরা? কার পুজো কত ভাল! কলকাতার বাঙালির এই আবাসনের পুজোকে বিশ্বের দরবারে পৌঁছে দিতে এবং তথা সেরার সেরা পুজোকে বেছে নিতে আনন্দবাজার ডট কম নিয়ে এসেছে আবাসনের সিংহাসনে - কলকাতার সেরা আবাসনের পুজো খোঁজার লড়াই।

গোটা কলকাতা থেকে ২৩৯ টি আবাসন অংশগ্রহণ করেছে এই প্রতিযোগীতায়। এই বিপুল সংখ্যক পুজোর মধ্যে থেকেই প্রাথমিকভাবে সেরা কুড়িটি আবাসনের পুজো বেছে নেব আমরা। এরপরেই শুরু হবে ভোট। ১১ অক্টোবর থেকে ১২ অক্টোবর আমজনতার জন্য খুলে দেওয়া হবে ভোটিংয়ের দরজা। পুজোর সমস্ত খুঁটিনাটি যাচাই করবেন আমাদের শ্রদ্ধেয় জুরিরা। কলকাতার সেরা আবাসনের পুজোগুলিকে বেছে নেওয়ার এই জুরিতে থাকছেন বিশিষ্টজনেরা।

প্রাপ্ত ভোটিং এবং আমাদের জুরিদের প্রদেয় নম্বরের উপরে ভিত্তি করেই ওই ২০টি পুজোর মধ্যে থেকে বেছে নেওয়া হবে সেরা ১০ টি আবাসনের পুজোকে। যাদের মধ্যে প্রথম পুজো পাবে কলকাতার আবাসনের সিংহাসনের তকমা। একই অঙ্কের হিসেবে পরের দুই পুজো হবে যথাক্রমে প্রথম রানার আপ এবং দ্বিতীয় রানার আপ। সঙ্গে বিভিন্ন বিভাগে থাকবে আরও ৭টি আবাসনের পুজোর নাম।

এই প্রতিযোগীতায় আমাদের বিশেষভাবে সাহায্য করেছে আমাদের পাওয়ার্ড বাই পার্টনার অ্যাপোলো মাল্টিস্পেশালিটি হসপিটাল, কো-পাওয়ার্ড বাই পার্টনার বাজার কলকাতা, স্টাইল পার্টনার টার্টল, ফুটওয়্যার পার্টনার শ্রীলেদার্স, জুয়েলারি পার্টনার সেনকো গোল্ড, কমফোর্ট পার্টনার মাচো হিন্ট, ফুড পার্টনার নানিঘর, শপিং পার্টনার স্পেনসার্স অনলাইন, রিয়েলটি পার্টনার ম্যাগনোলিয়া এবং হোম-ডেকোর বার্জার পেইন্টস।

শেষ পর্যন্ত কার মাথায় উঠবে বিজেতার মুকুট? কোন আবাসন এগিয়ে? কোন আবাসন পিছিয়ে? আর মাত্র কিছু সময়ের অপেক্ষা। কলকাতার আবাসনগুলির সেরা পুজো নিয়ে হাজির হচ্ছি আমরা - আবাসনের সিংহাসনে। সঙ্গে থাকুন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Durga Puja 2021 competition
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:

Share this article

CLOSE