Advertisement
২৫ মে ২০২৪
ED

আমির খান ‘ঘনিষ্ঠ’ রুমেন আগরওয়ালকে গ্রেফতার ইডির, উল্টোডাঙার ফ্ল্যাট থেকে উদ্ধার দেড় কোটি!

ব্যবসায়ী রুমেনের উল্টোডাঙার বাড়িতেও তল্লাশি চালানো হয়। ইডি সূত্রের খবর, সেই তল্লাশি অভিযানে উদ্ধার হয়েছে দেড় কোটি টাকা। ইডির তদন্তকারীদের দাবি, বুধবার গভীর রাত পর্যন্ত তল্লাশি চলেছে।

ব্যবসায়ী রুমেনের উল্টোডাঙার বাড়িতে তল্লাশি চালানো হয়।

ব্যবসায়ী রুমেনের উল্টোডাঙার বাড়িতে তল্লাশি চালানো হয়। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ অক্টোবর ২০২২ ২২:৩১
Share: Save:

গ্রেফতার করা হল গার্ডেনরিচের ব্যবসায়ী আমির খানের ‘ঘনিষ্ঠ’ রুমেন আগরওয়ালকে। বৃহস্পতিবার দিনভর জেরার পর তাঁকে গ্রেফতার করল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। বুধবার তাঁর উল্টোডাঙার বাড়িতে তল্লাশি চালিয়ে দেড় কোটি টাকা উদ্ধার করেছিল ইডি।

গত সেপ্টেম্বরে আমিরের বাড়িতে তল্লাশি চালায় ইডি। মোবাইল গেমিং অ্যাপের মাধ্যমে আর্থিক প্রতারণার অভিযোগ রয়েছে তাঁর বিরুদ্ধে। আমিরের বাড়ির খাটের তলা থেকে ১৭ কোটি টাকা উদ্ধার হয়। পরে তাঁকে গাজিয়াবাদ থেকে গ্রেফতার করা হয়। সেই সূত্র ধরেই বুধবার ‘আমির-ঘনিষ্ঠ’ কয়েক জন ব্যবসায়ীর যাদবপুর, পার্ক স্ট্রিট ও উল্টোডাঙার ডেরায় তল্লাশি অভিযান চালায় ইডি।

ব্যবসায়ী রুমেনের উল্টোডাঙার বাড়িতেও তল্লাশি চালানো হয়। ইডি সূত্রের খবর, সেই তল্লাশি অভিযানে উদ্ধার হয়েছে দেড় কোটি টাকা। ইডির তদন্তকারীদের দাবি, বুধবার গভীর রাত পর্যন্ত তল্লাশি অভিযান চলেছে। বাড়ির মালিক, তথা রুমেনের বাবা উমেশের খোঁজ মেলেনি বলে জানা গিয়েছিল। এর পর বৃহস্পতিবার সারা দিন রুমেনকে জেরা করে ইডি।

প্রসঙ্গত, অ্যাপ প্রতারণা মামলায় ইতিমধ্যে আমিরের বিভিন্ন ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে প্রায় ২০০ কোটি টাকার হদিস মিলেছে বলে কলকাতা পুলিশ সূত্রে খবর। এই ঘটনায় বিদেশি যোগও মিলেছে।

ইডির প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, আমির খানের সঙ্গে গত এক বছর ধরে ঘনিষ্ঠতা ছিল রুমেনের। আগামী ২৮ অক্টোবর তাঁকে ফের আদালতে তোলা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ED Aamir Khan Fraud
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE