Advertisement
০৫ মে ২০২৪
Kolkata

Kolkata: সামনে পরীক্ষা, এখন ক্রিকেট কিসের! মায়ের বকুনিতেই কি আত্মঘাতী ইঞ্জিনিয়ারিং ছাত্র

কসবার ঘটনাকে আত্মহত্যা বলে প্রাথমিক ভাবে মনে করছে পুলিশ। যদিও মেলেনি সুইসাইড নোট। নিউ গড়িয়ার এক বেসরকারি ইঞ্জিনিয়ারিং কলেজের ছাত্র ছিলেন।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ জুন ২০২২ ১২:০২
Share: Save:

বন্ধুদের সঙ্গে ক্রিকেট খেলতে বাধা দেন মা। সামনে পরীক্ষা, এই সময় খেলা! মায়ের বকুনির পরই কসবায় ঘর থেকে মিলল ইঞ্জিনিয়ারিং পাঠরত এক ছাত্রের ঝুলন্ত দেহ। ওই পড়ুয়া আত্মহত্যা করেছেন বলে অনুমান করা হচ্ছে। যদিও কোনও সুইসাইড নোট মেলেনি। মৃত ছাত্রের নাম সোহম বসু (২১)।

পুলিশ সূত্রে খবর, ক্রিকেট খেলতে শনিবার দুপুর ১২টা নাগাদ সোহমকে ডাকতে যান স্থানীয় দুই যুবক। সামনে ফাইনাল পরীক্ষা থাকায় সোহমকে পড়াশোনায় মন দিতে বলেন তাঁর মা। এর পরই ওই দুই যুবককে চলে যেতে বলেন তিনি। পরীক্ষার আগে ক্রিকেট খেলা নিয়ে সোহমকে বকাবকিও করেন তাঁর মা। দুপুর পৌনে দুটো নাগাদ নিজেদের কাজে বাড়ি থেকে বেরোন সোহমের বাবা-মা। দুপুর দুটো ১৫ মিনিট নাগাদ বাড়ি ফিরে সিলিং ফ্যানে ঝুলন্ত অবস্থায় সোহমকে দেখতে পান তাঁরা। তাঁর গলায় জড়ানো ছিল বেডকভার। সঙ্গে সঙ্গে ঢাকুরিয়ার এক বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

এই ঘটনায় এখনও পর্যন্ত কোনও অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু হয়নি। ওই পড়ুয়া নিউ গড়িয়ার একটি বেসরকারি ইঞ্জিনিয়ারিং কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ক্রিকেট ভালবাসতেন সোহম। পাড়ার ছেলেদের সঙ্গে নিয়মিত ক্রিকেট খেলতেন।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Kolkata Suicide West Bengal Student
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE