Advertisement
১৪ জুলাই ২০২৪
West Bengal Recruitment Case

সুজিত-তাপসদের সঙ্গেই বাড়িতে হয়েছিল তল্লাশি, ইডি দফতরে গেলেন সেই প্রাক্তন পুরপ্রধান সুবোধ

দুর্নীতির সঙ্গে তিনি যুক্ত নন, এমনটা দাবি করে সুবোধ চক্রবর্তী বলেন, “আমরা দুর্নীতি করিনি।” তার পরই তাঁর মন্তব্য, “হয়তো আমার চেহারাটা পছন্দ হয়েছে।”

Ex chairman of North Dumdum municipality Subodh Chakrabarty in ED office

সুবোধ চক্রবর্তী। বৃহস্পতিবার ইডির দফতরে। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ জানুয়ারি ২০২৪ ১৬:৫১
Share: Save:

কলকাতায় ইডির দফতর সিজিও কমপ্লেক্সে গেলেন উত্তর দমদম পুরসভার প্রাক্তন পুরপ্রধান সুবোধ চক্রবর্তী। সিজিও-তে যাওয়ার কারণ হিসাবে তিনি নিজেই জানিয়েছেন যে, ইডি তাঁকে ডেকে পাঠিয়েছিল। তবে দুর্নীতির সঙ্গে তিনি যুক্ত নন, এমনটা দাবি করে তিনি বলেন, “আমরা দুর্নীতি করিনি।” তার পরই তাঁর মন্তব্য, “হয়তো আমার চেহারাটা পছন্দ হয়েছে।”

গত ১২ জানুয়ারি রাজ্যের দমকলমন্ত্রী সুজিত বসু, বরাহনগরের তৃণমূল বিধায়ক তাপস রায়ের বাড়়ির পাশাপাশি, সুবোধের বাড়িতেও তল্লাশি চালিয়েছিলেন ইডি আধিকারিকেরা। ইডি সূত্রে জানা গিয়েছিল, পুরসভায় নিয়োগ দুর্নীতি মামলার তদন্তেই তাদের এই অভিযান।

সুবোধ বর্তমানে উত্তর দমদম পুরসভার ১৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর। আগে উত্তর দমদম পুরসভার চেয়ারম্যানও ছিলেন সুবোধ। ১২ জানুয়ারি সকাল পৌনে ৭টা নাগাদ বিরাটির খলিসাকোটা পল্লীতে তাঁর বাড়িতে ঢুকে তল্লাশি চালায় ইডি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Municipality Recruitment Case ED CGO Complex
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE