Advertisement
২০ এপ্রিল ২০২৪
Fraud

প্রতারিত প্রাক্তন বিধায়কও

বিধাননগর কমিশনারেট জানিয়েছে, প্রতারণার অঙ্ক ১ কোটি ২১ লক্ষ ৭৮ হাজার টাকার কিছু বেশি। এই ঘটনায় ধৃতদের নাম জয়শ্রী দাস, সুমিত্রা সাহা, সুনীতা দে ভট্টাচার্য ও তুহিন সামন্ত।

Fraud

প্রতারণার শিকার হলেন রাজারহাটের প্রাক্তন বিধায়ক তন্ময় মণ্ডল। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ মে ২০২৩ ০৭:১৮
Share: Save:

অতিরিক্ত লাভের আশায় এ বার প্রতারণার শিকার হলেন রাজারহাটের প্রাক্তন বিধায়ক তন্ময় মণ্ডল। তাঁকে প্রতারণার অভিযোগে তিন মহিলা-সহ চার জনকে গ্রেফতার করেছে বাগুইআটি থানার পুলিশ।

বিধাননগর কমিশনারেট জানিয়েছে, প্রতারণার অঙ্ক ১ কোটি ২১ লক্ষ ৭৮ হাজার টাকার কিছু বেশি। এই ঘটনায় ধৃতদের নাম জয়শ্রী দাস, সুমিত্রা সাহা, সুনীতা দে ভট্টাচার্য ও তুহিন সামন্ত। অভিযোগ, ধৃতেরা নিজেদের একটি সংস্থার উচ্চপদস্থ প্রতিনিধি বলে পরিচয় দিয়েছিল। তন্ময়কে মোটা টাকা ফেরত দেওয়ার লোভ দেখিয়ে তারা অনলাইনে তাঁর থেকে টাকা নেয়। কিন্তু সেই টাকা প্রাক্তন বিধায়ক আর ফেরত পাননি।

পুলিশ জানায়, গত ফেব্রুয়ারি মাসে ওই ঘটনা ঘটে। এনইএফটি এবং আরটিজিএস পদ্ধতিতে টাকা দিয়েছিলেন তন্ময়। বুধবার হেয়ার স্ট্রিট থানা এলাকার একটি বহুতলে হানা দিয়ে অভিযুক্তদের গ্রেফতার করা হয়।

উল্লেখ্য, তৎকালীন রাজারহাট বিধানসভা কেন্দ্রে ২০০১ থেকে ২০০৬ পর্যন্ত বিধায়ক ছিলেন তন্ময়। রাজ্যে ভুয়ো অর্থলগ্নি সংস্থার কাণ্ডের পরেও তিনি কী ভাবে বাড়তি লাভের আশায় প্রতারকদের ফাঁদে পা দিলেন, তা ভেবে অবাক তদন্তকারীরা।এ নিয়ে ফোন এবং মেসেজ করা হলেও তন্ময়ের প্রতিক্রিয়া মেলেনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fraud Cyber Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE