Advertisement
১১ মে ২০২৪
Madan Mitra

‘কোনও মতে প্রাণে বাঁচলাম’, ভবানীপুরের বাড়িতে অগ্নিকাণ্ডের পর বললেন শঙ্কিত মদন

মঙ্গলবার সকালে সেই আগুন নেভাতে ঘটনাস্থলে পৌঁছয় দমকলে ৩টি ইঞ্জিন। কামারহাটির বিধায়ককে ফোন করেন দমকলমন্ত্রী সুজিত বসু।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ জুন ২০২১ ১১:১১
Share: Save:

আগুন লাগল মদন মিত্রের ভবানীপুরের বাড়িতে। মঙ্গলবার সকালে সেই আগুন নেভাতে ঘটনাস্থলে পৌঁছেছে দমকলে ৩টি ইঞ্জিন। আগুন লাগার পরই তাঁর পরিবারের সকলে আতঙ্কে নীচে নেমে এসেছিলেন বলে জানিয়েছেন মদন। খাট-সহ বাড়ির অন্যান্য জিনিসপত্র পুড়ে গিয়েছে। তবে তৃণমূলের ওই বিধায়ক জানিয়েছেন, আগুনের জেরে কেউ আহত হননি।

মদন জানিয়েছেন তাঁদের এই বাড়ি প্রায় ১৫০ বছরের পুরনো। তিনি বলেছেন, ‘‘আগুন লাগার সময় পরিবারের অনেকেই ভিতরে ছিল। কালো ধোঁয়া দেখতে পেয়ে আমরা সকলে বেরিয়ে আসি।’’ বাড়ির বাইরে দাঁড়িয়ে শঙ্কিত মদন সাংবাদিকদের বলেছেন, ‘‘কোনও মতে প্রাণে বাঁচলাম।’’ আগুন লাগার পর দমকল মন্ত্রী সুজিত বসুকে ফোনও করেছিলেন জানিয়েছেন মদন। এ ব্যাপারে তিনি বলেছেন, ‘‘সুজিতকে ফোন করেছিলাম। তার পরই দ্রুত দমকলের ইঞ্জিন চলে আসে। সুজিতকে অনেক ধন্যবাদ।’’

সোমবার রাত তিনি কখন ঘুমিয়েছেন তা জানাতে গিয়ে নিজের রাতজাগা অভ্যাসের ব্যাপারে জানিয়েছেন কামারহাটির বিধায়ক। তিনি বলেছেন, ‘‘আজকাল রাত অবধি পড়াশোনা করার চেষ্টা করি। কালও রাত আড়াইটা অবধি জেগে ছিলাম। বই পড়ছিলাম।’’ আগুনে বাড়ির জিনিসপত্র ভস্মীভূত হলেও চিন্তিত নন তিনি। এ ব্যাপারে মদনের প্রতিক্রিয়া, ‘‘জিনিস নষ্ট হোক, কিন্তু কেউ আহত হয়নি, এটাই স্বস্তি।’’ যদিও বাড়ির বাইরে বসেই হাঁপাতে দেখা যায় মদনকে। আগুনের ধোঁয়ায় তাঁর শ্বাসকষ্ট শুরু হয়েছে বলেও জানা গিয়েছে। সে জন্য বাড়ির বাইরেই মদনকে দেওয়া হচ্ছে অক্সিজেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fire Engine Madan Mitra TMC MLA
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE