Advertisement
০৬ মে ২০২৪

Fire: বাইপাসে সরকারি বাসে দাউদাউ আগুন, নিরাপদে নামিয়ে আনা হয়েছে যাত্রীদের

শুক্রবার বিকেলে রুবির কাছে বাইপাসে ঘটনাটি ঘটেছে। এই ঘটনায় আতঙ্ক ছড়ায় যাত্রীদের মধ্যে। ঘটনাস্থলে পৌঁছেছে দমকলের দু’টি ইঞ্জিন।

নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ জুলাই ২০২২ ১৭:৩১
Share: Save:

আচমকাই যাত্রিবোঝাই বাসে অগ্নিকাণ্ড। শুক্রবার বিকেলে রুবির নিকটস্থ সিংহিবাড়ির মেট্রো ক্যাশ অ্যান্ড ক্যারির কাছে বাইপাসে ঘটনাটি ঘটেছে। ঘটনাস্থলে পৌঁছেছে দমকলের দু’টি ইঞ্জিন।

প্রত্যক্ষদর্শীরা জানান, চলন্ত অবস্থাতেই যাদবপুর থেকে করুণাময়ীগামী ওই এসি বাসটি থেকে ধোঁয়া বেরোতে শুরু করে। এই ঘটনায় রীতিমতো আতঙ্ক ছড়ায় যাত্রীদের মধ্যে। হুড়মুড় করে তাঁরা বাস থেকে নামতে শুরু করেন। তার পরেই আগুন ধরে দাউদাউ করে জ্বলতে শুরু করে বাসটি। তবে যাত্রীদের কেউই আহত হননি এই ঘটনায়।

বাসটিকে দাউদাউ করে জ্বলতে দেখে ট্রাফিক পুলিশের তরফে দমকলে খবর দেওয়া হয়। তার কিছু ক্ষণ পরেই দমকলের দু’টি ইঞ্জিন ঘটনাস্থলে এসে আগুন নেভানোর কাজ শুরু করে। দমকল সূত্রে খবর, আগুন এখনও পুরোপুরি নিয়ন্ত্রণে আসেনি। বাসটিও পুরোপুরি ভস্মীভূত হয়ে গিয়েছে। যে বাসে আগুন লেগেছে, সেটি ব্যাটারি চালিত। শর্ট সার্কিট থেকে এই আগুন লেগেছে বলে প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে।

কলকাতা পুলিশের টুইটার হ্যান্ডেল থেকে একটি টুইট করে জানানো হয়, বাইপাসে চলন্ত বাসে অগ্নিকাণ্ডের ঘটনায় ওই এলাকায় যানজট তৈরি হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE