Advertisement
১৯ মে ২০২৪
Fire in Golpark

গোলপার্কে পরিত্যক্ত বাড়িতে আচমকাই আগুন, জানলা খুলতেই বেরিয়ে এল জমাট কালো ধোঁয়া

সকাল সাড়ে ৭টা নাগাদ বাড়িটির জানলার ভিতরে আগুনের শিখা দেখতে পান প্রতিবেশীরা। তাঁরাই খবর দেন দমকলে। কী করে আগুন লাগল, তা স্পষ্ট নয়।

পরিত্যক্ত  বাড়িতে আগুন লাগল কী করে তা খুঁজে দেখা হচ্ছে।

পরিত্যক্ত বাড়িতে আগুন লাগল কী করে তা খুঁজে দেখা হচ্ছে। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ ডিসেম্বর ২০২২ ১০:২৩
Share: Save:

বাড়িটি বন্ধ হয়েই পড়েছিল বছর তিনেক। দরজাও বাইরে থেকে তালাবন্ধ করা ছিল। মঙ্গলবার সকালে হঠাৎ সেই বাড়িরই জানলায় আগুনের শিখা দেখতে পেলেন প্রতিবেশীরা।

সকাল সাড়ে ৭টা নাগাদ গোলপার্কে ঘটে ঘটনাটি। সিটি কলেজের পাশে একটি পরিত্যক্ত বাড়িতে আগুন লাগার খবর পায় দমকলবাহিনী। তার পরই ২টি ইঞ্জিন নিয়ে ঘটনাস্থলে পৌঁছয় তারা। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, দমকলবাহিনী ল্যাডারের সাহায্যে বাড়ির দোতলায় উঠে দরজা ভেঙে ঢোকে। তার পর বাড়ির জানলা খুলে দিতেই জমাট বাঁধা কালো ধোঁয়ায় ঢেকে যায় চারপাশ।

এই ঘটনার কয়েক ঘণ্টার মধ্যেই আগুন নিয়ন্ত্রণে আনে দমকলবাহিনী। কিন্তু কী করে পরিত্যক্ত বাড়িতে আগুন লাগল, তা জানা যায়নি। প্রতিবেশীদের থেকে পুলিশ জেনেছে, ওই বাড়িটি গত ৩ বছর ধরে বন্ধ পড়ে রয়েছে। ফলে বাড়ির ভিতরে বিদ্যুতের সুইচ জ্বালানো বা নেভানোর কোনও দরকারও হয়নি। দোতলার ঘরের জানলা বন্ধ ছিল। ফলে কী ভাবে আগুন লাগল, তা তদন্ত করে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fire Golpark
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE