Advertisement
১৯ মে ২০২৪
BBD Bagh

বিবাদী বাগে যুব কল্যাণ দফতরের দোতলায় ভয়াবহ অগ্নিকাণ্ড, ঘটনাস্থলে দমকলের ১০টি ইঞ্জিন

অতিরিক্ত হাওয়ার কারণে আগুন ছড়িয়ে পড়ার আশঙ্কা রয়েছে। যুদ্ধকালীন তৎপরতায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছেন দমকল কর্মীরা।

—নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ মে ২০২১ ২৩:০৪
Share: Save:

সকালে পার্ক স্ট্রিটের একটি শাড়ির গোডাউনে আগুন লাগার পর বৃহস্পতিবার রাতে ফের ভয়াবহ অগ্নিকাণ্ড বিবাদী বাগে। টেলিফোন ভবনের কাছে যুব কল্যাণ দফতরের দোতলায় আগুন লাগে।

শুরুতে দমকলের তিনটি ইঞ্জিন এনে আগুন নেভানোর চেষ্টা করা হয়েছিল। কিন্তু আগুনের তীব্রতা এতটাই বেশি ছিল যে পরে আরও বেশ কয়েকটি ইঞ্জিন নিয়ে আসা হয়। শেষ পাওয়া খবর, রাত ১০টা পর্যন্ত ঘটনাস্থলে দমকলের ১০টি ইঞ্জিন রয়েছে। পাশেই স্বাস্থ্য কমিশনের দফতর। হাওয়ার কারণে আগুন ছড়িয়ে পড়ার আশঙ্কা রয়েছে। পাশের এলাকাও ঘিঞ্জি, তাই যুদ্ধকালীন তৎপরতায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছেন দমকল কর্মীরা।

রাতে আগুন লাগার ২০ মিনিট পরও ঘটনাস্থলে কোনও দমকম ইঞ্জিন এসে পৌঁছয়নি, এমনটাই অভিযোগ স্থানীয়দের। সূত্রের খবর, বহুতলের ভিতরে কেউ ছিলেন না। তাই হতাহতের খবর কোনও ঘটনা ঘটেনি এখনও পর্যন্ত। আগুন লাগার ঘটনা বহুতলের কেয়ারটেকারের নজরে আসে প্রথমে। তার পরই খবর দেওয়া হয় দমকলে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BBD Bagh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE