Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ জানুয়ারি ২০২২ ই-পেপার

ফানুসের আগুনে বাজি বিস্ফোরণ, জখম পাঁচ

পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, ভাঙড়ের সুন্দিয়া এলাকার বাসিন্দা রাজু মণ্ডল এবং তাঁর স্ত্রী পিঙ্কি তাঁদের ১২ বছরের মেয়ে তৃপ্তি ও আট বছরের ছে

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৮ অক্টোবর ২০১৯ ০২:১০
প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

বাজি কিনতে গিয়ে অগ্নিদগ্ধ হল দুই শিশু সহ-পাঁচ জন।

শনিবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে বারুইপুর থানার চম্পাহাটির কমলপুরে। বিস্ফোরণে গুরুতর জখম হয়েছেন দোকান মালিকও। পুলিশ জানিয়েছে, বাজি ফেটে গুরুতর জখম হয়েছেন রঞ্জিত মিস্ত্রি, রাজু মণ্ডল, পিঙ্কি মণ্ডল, তৃপ্তি মণ্ডল ও দেব মণ্ডল। রঞ্জিতবাবু ওই এলাকার বাজি ব্যবসায়ী। বাকি চার জন ভাঙড়ের সুন্দিয়া এলাকার বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, ভাঙড়ের সুন্দিয়া এলাকার বাসিন্দা রাজু মণ্ডল এবং তাঁর স্ত্রী পিঙ্কি তাঁদের ১২ বছরের মেয়ে তৃপ্তি ও আট বছরের ছেলে দেবকে নিয়ে চাম্পাহাটির কমলপুরে বাজি কিনতে গিয়েছিলেন। বাজি বিক্রেতা রঞ্জিত মিস্ত্রির দোকানে তাঁরা বাজি কিনছিলেন। ওই সময়ে একটি জ্বলন্ত ফানুস আচমকা দোকানে থাকা বাজির উপরে উড়ে এসে পড়ে। নিমেষে দোকানের বাজিতে আগুন ধরে যায়। শুরু হয় একে পর এক বিস্ফোরণ।

Advertisement

আচমকা বিস্ফোরণ হওয়ায় রঞ্জিতবাবু ও তাঁর ক্রেতারা সরতে পারেননি। বিস্ফোরণে বারুদের আগুনে ঝলসে যান ওই পাঁচজনই। স্থানীয়েরা জখমদের বারুইপুর মহকুমা হাসপাতালে নিয়ে যান। সেখানে তাঁদের প্রাথমিক চিকিৎসা করা হয়।

চিকিৎসকেরা জানান, সবার শরীরই প্রায় ৫০ থেকে ৬০ শতাংশ পুড়ে গিয়েছে। প্রাথমিক চিকিৎসার পরে তাঁদের কলকাতার ন্যাশনাল মেডিক্যাল কলেজ হাসপাতলে স্থানান্তরিত করা হয়। রবিবার রাত পর্যন্ত জখমদের শারীরিক অবস্থা স্থিতিশীল বলেই জানিয়েছেন চিকিৎসকেরা।

আরও পড়ুন

Advertisement