Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Road accidents

দু’দিনে শহরে পাঁচটি পথ দুর্ঘটনায় আহত সাত

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার বেলা ১১টা নাগাদ প্রগতি ময়দান থানা এলাকার আম্বেডকর সেতুর কাছে একটি মোটরবাইক নিয়ন্ত্রণ হারিয়ে একটি বাসে ধাক্কা মারে। বাসটি তখন দাঁড়িয়ে ছিল।

একাধিক পথ দুর্ঘটনায় মোট সাত জন আহত হয়েছেন।

একাধিক পথ দুর্ঘটনায় মোট সাত জন আহত হয়েছেন। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ জানুয়ারি ২০২৩ ০৭:৫০
Share: Save:

বুধবার দুপুর থেকে বৃহস্পতিবার বিকেল পর্যন্ত শহরে একাধিক পথ দুর্ঘটনায় মোট সাত জন আহত হয়েছেন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার বেলা ১১টা নাগাদ প্রগতি ময়দান থানা এলাকার আম্বেডকর সেতুর কাছে একটি মোটরবাইক নিয়ন্ত্রণ হারিয়ে একটি বাসে ধাক্কা মারে। বাসটি তখন দাঁড়িয়ে ছিল। ঘটনায় বাস থেকে নামা এক যাত্রী মৃত্যুঞ্জয় মণ্ডল (৪০) এবং বাইকটির চালক মিলন রোধি (২০) আহত হন। মৃত্যঞ্জয় দক্ষিণ ২৪ পরগনার পুকুরিয়ার বাসিন্দা। মিলনের বাড়ি যশোর রোডে। দু’জনকেই এসএসকেএম হাসপাতালে ভর্তিকরা হয়েছে।

এ দিনই সকাল সাড়ে ৮টা নাগাদ গড়িয়াহাট থানা এলাকার বিজন সেতুতে একটি বাসের ধাক্কায় তাপস হালদার (৩০) নামে এক মোটরবাইক চালক আহত হন। তাঁকে বাইপাসের ধারে একটি হাসপাতালে নিয়ে যাওয়া হলে প্রাথমিক চিকিৎসার পরে ছেড়ে দেওয়া হয়।

অন্য দিকে, বুধবার বিকেল সাড়ে চারটে নাগাদ সার্ভে পার্ক থানা এলাকার সন্তোষপুর অ্যাভিনিউয়ে একটি বাস ধাক্কা মারে একটি মোটরবাইকে। আহত হন বাইকটির চালক ও আরোহী। তাঁদের নাম কাঞ্চন নন্দী (৬৫) এবং মিলি নন্দী (৫৬)। তাঁদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কাঞ্চনকে প্রাথমিক চিকিৎসার পরে ছেড়ে দেওয়া হলেও মিলি হাসপাতালে চিকিৎসাধীন। ওই দিনই রাত ১০টা নাগাদ সার্ভে পার্ক থানা এলাকার সত্যজিৎ রায় ফিল্ম অ্যান্ড টেলিভিশন ইনস্টিটিউটের কাছে সময় সরকার (৩২) নামে এক বাইকচালক নিয়ন্ত্রণ হারিয়ে পিছলে পড়েন। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। একই দিনে দুপুরে কড়েয়া থানা এলাকার কংগ্রেস এগ্‌জ়িবিশন রোডে একটি অটো নিয়ন্ত্রণ হারিয়ে বিমলকৃষ্ণ বণিক (৬২) নামে এক পথচারীকে ধাক্কা মারে। আহত ওই প্রৌঢ়কে বীরেশ গুহ স্ট্রিটের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Road accidents injured Traffic Violation
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE