Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Suvendu Adhikari

Jagdeep Dhankhar: নন্দীগ্রামে শুভেন্দুর অফিসে পুলিশ কেন, জানতে মুখ্যসচিবকে ফের তলব রাজ্যপালের

দিন সাতেক আগে নন্দীগ্রামে শুভেন্দু অধিকারীর দফতরে পুলিশি অভিযানের অভিযোগে রাজ্যপালের দ্বারস্থ হন বিরোধী দলনেতা। সেই প্রেক্ষিতে এই তলব।

রাজ্যপালের দ্বারস্থ হয়েছিলেন শুভেন্দু।

রাজ্যপালের দ্বারস্থ হয়েছিলেন শুভেন্দু। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ মে ২০২২ ১০:৩৯
Share: Save:

নন্দীগ্রামে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর দফতরে পুলিশি অভিযান কেন? জানতে চেয়ে রাজ্যের মুখ্যসচিব এইচ কে দ্বিবেদীকে তলব করলেন রাজ্যপাল জগদীপ ধনখড়। মঙ্গলবার সকাল ১১টায় তাঁকে রাজভবনে তলব করলেন রাজ্যপাল। নিজেই টুইট করে সে কথা জানিয়েছেন।

টুইটে রাজ্যপাল লেখেন, ‘নন্দীগ্রামে শুভেন্দুর অধিকারীর অফিস তথা বাসভবনে ‘‘অপরাধমূলক অনধিকার’’ সম্পর্কে তথ্য তদেবেন মুখ্যসচিব। সকাল ১১টায় তাঁকে রাজভবনে তলব করা হয়েছে।’ পাশাপাশি, উন্নয়নমূলক প্রকল্পের পরিকল্পনা ও পর্যবেক্ষণের বিষয় জানতে কৌস্তভ রায়কে ডেকে পাঠানো হয়েছে বলে ওই টুইটেই জানেন রাজ্যপাল।

দিন কয়েক আগে নন্দীগ্রামের বিধায়কের অফিসে পুলিশ ঢোকার অভিযোগ ওঠে। শুভেন্দু অভিযোগ করেন, তাঁর বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে।অন্যদিকে রাজ্যপাল নিজের টুইটার হ্যান্ডল থেকে একটি ভিডিয়ো পোস্ট করেন। সেখানে দেখা যায়, পুলিশ দাঁড়িয়ে আছে একটি অফিসের সামনে। এর পর বিষয়টি নিয়ে মুখ্যসচিবের কাছে রিপোর্ট চান রাজ্যপাল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE