Advertisement
২৬ এপ্রিল ২০২৪
dead body

নির্মীয়মাণ বাড়িতে মিস্ত্রির ঝুলন্ত দেহ

একটি নির্মীয়মাণ বাড়ির তিনতলা থেকে এক রঙের মিস্ত্রির ঝুলন্ত দেহ উদ্ধার করেছে পুলিশ।

প্রতীকী চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ জুন ২০২১ ০৬:১৩
Share: Save:

একটি নির্মীয়মাণ বাড়ির তিনতলা থেকে এক রঙের মিস্ত্রির ঝুলন্ত দেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে, রিজেন্ট পার্ক থানা এলাকার পূর্ব পুটিয়ারির ঘটনা। মৃতের নাম সুধাময় মণ্ডল (৩১)।

পুলিশ জানায়, এ দিন সকালে খবর পেয়ে পূর্ব পুটিয়ারির পশ্চিম আনন্দপল্লিতে যায় পুলিশ। সেখানে পীরপুকুর রোডে একটি নির্মীয়মাণ বাড়ির তিনতলা থেকে সুধাময়ের ঝুলন্ত দেহ উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন। সূত্রের খবর, এ দিন সকাল সাড়ে ৮টার কিছু আগে তাঁকে ঝুলন্ত অবস্থায় দেখা যায়। খবর যায় পুলিশের কাছে। প্লাস্টিক এবং বৈদ্যুতিক তারের সাহায্যে সিলিং থেকে ঝুলছিল সুধাময়ের দেহ। ঘটনাস্থল থেকে রঙের ফাঁকা একটি বালতি এবং কাঠের তক্তা মিলেছে। সুধাময়ের মৃত্যু ঘটাতে সেগুলি ব্যবহৃত হয়েছে বলে প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান। প্রাথমিক ভাবে পুলিশ জানতে পেরেছে, সুধাময় গত এক মাস ধরে এক জন ঠিকাদারের অধীনে রং করার কাজ করছিলেন। তাঁর বাবা পেশায় রিকশাচালক। এ ছাড়া, তাঁর বাড়িতে স্ত্রী, এক বছরের সন্তান এবং ভাই-বোন রয়েছেন।

প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, সুধাময় সম্ভবত আর্থিক সঙ্কটে ভুগছিলেন। সেই কারণে তৈরি হওয়া মানসিক অবসাদের জেরে তিনি আত্মহত্যা করে থাকতে পারেন। তবে তা যাচাই করে দেখা হচ্ছে। দেহ ময়না-তদন্তের জন্য পাঠানো হয়েছে। পুলিশ একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

dead body
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE