Advertisement
০২ মে ২০২৪
Murder

Murder: উদ্ধার হওয়া যুবকের মৃত্যু, যুক্ত খুনের ধারা

বুধবার ভোরে বি কে পাল অ্যাভিনিউয়ের ফুটপাত থেকে ওমপ্রকাশকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে পুলিশ।

তখনও বেঁচে। হাসপাতালে ওমপ্রকাশ শর্মা। বৃহস্পতিবার। নিজস্ব চিত্র

তখনও বেঁচে। হাসপাতালে ওমপ্রকাশ শর্মা। বৃহস্পতিবার। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ জুলাই ২০২১ ০৫:৪৩
Share: Save:

উত্তর কলকাতার বি কে পাল অ্যাভিনিউয়ের ফুটপাত থেকে উদ্ধার হওয়া যুবকের মৃত্যু হল। বৃহস্পতিবার বিকেলে কলকাতা মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা যান তিনি। পুলিশের অনুমান ছিল, ওমপ্রকাশ শর্মা (২৬) নামে ওই যুবককে ভারী কিছু দিয়ে মাথা থেঁতলে খুনের চেষ্টা করা হয়েছে। প্রাথমিক ভাবে সেই ধারায় মামলা শুরু হলেও এ বার সরাসরি খুনের ধারায় মামলা রুজু করে তদন্তে নামছে পুলিশ। সেই সঙ্গে ওই যুবকের মৃত্যুতে হাসপাতালের বিরুদ্ধে কর্তব্যে গাফিলতির অভিযোগও তুলেছে পরিবার। এই বিষয়টিও খতিয়ে দেখা হবে বলে পুলিশ জানিয়েছে। যদিও বৃহস্পতিবার রাত পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি।

বুধবার ভোরে বি কে পাল অ্যাভিনিউয়ের ফুটপাত থেকে ওমপ্রকাশকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে পুলিশ। ফুটপাতে যেখানে ওই যুবক পড়ে ছিলেন, সেখানেই মায়ের সঙ্গে তিনি একটি ভাতের হোটেল চালাতেন। দ্রুত ওই যুবককে পুলিশ আর জি কর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে তাঁকে কলকাতা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানেই জরুরি বিভাগে চিকিৎসাধীন ছিলেন তিনি। এ দিন বিকেলে অন্য ওয়ার্ডে স্থানান্তরিত করার কিছু ক্ষণের মধ্যেই ওমপ্রকাশকে মৃত ঘোষণা করা হয় বলে দাবি তাঁর মা রিনা শর্মার।

রিনাদেবীর অভিযোগ, “বুধবার ভর্তি করার পর থেকে সে ভাবে ছেলের কোনও চিকিৎসাই হয়নি। এ দিন সকাল থেকে ওকে এসএসকেএমে নিয়ে যাওয়ার কথা বলা হয়। বিকেলে বলা হয়, ওকে কোভিড আইসোলেশন ওয়ার্ডে নিয়ে রাখা হচ্ছে। কোভিড-রিপোর্ট এলে অন্যত্র সরানো হবে। ওই ওয়ার্ডে নিয়ে যাওয়ার কিছু ক্ষণের মধ্যে জানানো হয়, ছেলে আর বেঁচে নেই।” হাসপাতাল কর্তৃপক্ষের তরফে অবশ্য এই গাফিলতির অভিযোগ প্রসঙ্গে প্রতিক্রিয়া মেলেনি। ওই হাসপাতালের একটি সূত্রের দাবি, ওমপ্রকাশের শরীরের বিভিন্ন জায়গায় আঘাত ছিল। ময়না-তদন্তে বোঝা যাবে যুবকের শরীরের কোন অংশ কতটা ক্ষতিগ্রস্ত হয়েছিল।

এ দিকে, এই ঘটনায় এখনও কেউ গ্রেফতার না হওয়ায় নানা মহলে প্রশ্ন উঠতে শুরু করেছে। লালবাজার সূত্রে দাবি করা গিয়েছে, এক যুবককে অভিযুক্ত সন্দেহে চিহ্নিত করা হয়েছে। দ্রুত ঘটনার কিনারা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Kolkata
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE