Advertisement
২৬ নভেম্বর ২০২২
Vodafone Idea

কলকাতা জুড়ে নেটওয়ার্ক সমস্যায় ভোডাফোন আইডিয়া গ্রাহকরা, বিকেল পর্যন্ত চলতে পারে বিভ্রাট

বিষয়টি ঠিক কী, কেনই বা এ রকম সমস্যা হচ্ছে, কত ক্ষণ এই সমস্যা চলবে, তা জানার জন্য ভোডাফোনের কাস্টমার কেয়ারে ফোন করা হয়। সেখান থেকে জানানো হয়, শুধু কলকাতাতেই এই সমস্যা হচ্ছে।

ভোডাফোন আইডিয়া-র ইন্টারনেট সমস্যা। প্রতীকী ছবি।

ভোডাফোন আইডিয়া-র ইন্টারনেট সমস্যা। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০২২ ১৩:৫০
Share: Save:

বন্ধুকে হোয়াটসঅ্যাপে মেসেজ করেছিলেন সুব্রত দত্ত। শুক্রবার তখন পৌনে ১টা। মিনিট পাঁচেক পরে কোনও উত্তর না পেয়ে হোয়াটসঅ্যাপ ফের খুলতেই দেখেন, মেসেজ পৌঁছয়নি তাঁর বন্ধুর কাছে। তা হলে কি ইন্টারনেটের সমস্যা হচ্ছে? না কি তাঁর ফোনেরই কোনও সমস্যা?

Advertisement

কলকাতার অফিসে বসেই সহকর্মীদের জিজ্ঞাসা করেন সুব্রত, ভোডাফোনের ইন্টারনেটের কোনও সমস্যা হচ্ছে না তো? তাঁদের মধ্যে অনেকেই খেয়াল করেননি বিষয়টি। সুব্রত জিজ্ঞাসা করাতে অনেকে মোবাইলের ইন্টারনেট পরীক্ষা করেন। ঠিকই, কাজ করছে না পরিষেবা!

আরও নিশ্চিত হওয়ার জন্য সুব্রত এবং সহকর্মীরা তাঁদের পরিচিত যাঁরা ভোডাফোনের গ্রাহক তাঁদের ফোন করেন। আশ্চর্যজনক ভাবে একই উত্তর পান সুব্রতরা। সকলেই তাঁদের জানান যে, ইন্টারনেট নেই। কখনও কল ড্রপ করছে।

বিষয়টি ঠিক কী, কেনই বা এ রকম সমস্যা হচ্ছে, কত ক্ষণ এই সমস্যা চলবে, তা জানার জন্য ভোডাফোনের কাস্টমার কেয়ারে ফোন করা হয়। সেখান থেকে জানানো হয়, শুধু কলকাতাতেই এই সমস্যা হচ্ছে। আরও প্রায় ঘণ্টা চারেক এই সমস্যার মুখোমুখি হতে হবে গ্রাহকদের। এই ধরনের সমস্যার জন্য তাঁরা আন্তরিক ভাবে দুঃখিত বলেও জানিয়েছেন কর্তৃপক্ষ। তবে যত দ্রুত সম্ভব এই সমস্যার সমাধানের চেষ্টা করা হচ্ছে বলে ভোডাফোনের তরফে দাবি করা হয়েছে।

Advertisement

তবে কিছু কিছু জায়গায় পরিষেবা স্বাভাবিক হলেও, শহরের সর্বত্র এই পরিষেবা স্বাভাবিক হতে আরও বেশ কিছু ক্ষণ সময় লাগতে পারে বলে জানিয়েছে ভোডাফোন আইডিয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.