Advertisement
৩০ সেপ্টেম্বর ২০২২
kabir suman

Kabir Suman: জ্বর কমলেও গলায় সংক্রমণ ধরা পড়েছে কবীর সুমনের, চলছে অক্সিজেন

মঙ্গলবার আর বুকের এক্স-রে বা স্ক্যানের পরিকল্পনা না থাকলেও নিয়ম মাফিক তাঁর রক্তপরীক্ষা করা হবে বলেই জানিয়েছে হাসপাতাল।

হাসপাতালে চিকিৎসাধীন কবীর সুমন

হাসপাতালে চিকিৎসাধীন কবীর সুমন নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ জুন ২০২১ ১২:৫০
Share: Save:

শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে বর্ষীয়ান সঙ্গীতশিল্পী কবীর সুমনের। চিকিৎসায় তিনি সাড়া দিচ্ছেন বলেই জানিয়েছেন তাঁর চিকিৎসার দায়িত্বে থাকা মেডিসিন বিভাগের প্রধান ডাক্তার সৌমিত্র ঘোষ।

হাসপাতাল সূত্রে খবর, সোমবারের থেকে জ্বর কমেছে সুমনের। আগের থেকে কম অক্সিজেন দিতে হচ্ছে তাঁকে। সোমবার যেখানে প্রতি মিনিটে ৬ লিটার অক্সিজেন দেওয়া হচ্ছিল সেটা মঙ্গলবার কমিয়ে প্রতি মিনিটে ৪ লিটার করা হয়েছে। বুকের এক্স-রে করে বড় কিছু সমস্যা না পাওয়া গেলেও সামান্য কিছু সমস্যা রয়েছে। সেই কারণেই অক্সিজেন দিতে হচ্ছে।

সুমনকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

সুমনকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

সুমনের এন্ডোস্কপি করে গলায় সংক্রমণ ধরা পড়েছে। তার চিকিৎসা চলছে। অ্যান্টিবায়োটিক দেওয়া হচ্ছে তাঁকে। মঙ্গলবার আর বুকের এক্স-রে বা স্ক্যানের পরিকল্পনা না থাকলেও নিয়ম মাফিক তাঁর রক্তপরীক্ষা করা হবে বলেই জানিয়েছে হাসপাতাল।

এই মুহূর্তে এসএসকেএম-এর উডবার্ন ওয়ার্ডের ১০৩ নম্বর কেবিনে চিকিৎসাধীন রয়েছেন সুমন। সোমবার তাঁকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সুমনের কোভিড পরীক্ষায় রিপোর্ট নেগেটিভ এসেছে বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.