Advertisement
১৯ এপ্রিল ২০২৪
KMC Poll

KMC Election 2021: শিয়ালদহের টাকি স্কুলের বুথে কংগ্রেসের এজেন্টকে হেনস্থার অভিযোগ, অস্বীকার তৃণমূলের

রবিবার সকাল ৭টা থেকে শুরু হয়েছে কলকাতা পুরসভার ১৪৪টি ওয়ার্ডে ভোটগ্রহণ। কলকাতার ১৬টি বরোর ১৪৪টি ওয়ার্ডে মোট প্রার্থীর সংখ্যা ৯৫০।

প্রতীকি ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ ডিসেম্বর ২০২১ ০৭:৩২
Share: Save:

ভোটের দিন সকালেই অশান্তি। শিয়ালদহের টাকি গার্লস স্কুলের বুথে উত্তেজনা। কংগ্রেসের পোলিং এজেন্টকে বসতে বাধা দেওয়ার অভিযোগ। তাঁকে মারধর করারও অভিযোগ ওঠে। অভিযোগের তির শাসকদল তৃণমূলের দিকে। যদিও তৃণমূল হেনস্থার অভিযোগ অস্বীকার করেছে। ঘটনাস্থলে পুলিশ।
রবিবার সকাল ৭টা থেকে শুরু হয়েছে কলকাতা পুরসভার ১৪৪টি ওয়ার্ডে ভোটগ্রহণ। চলবে বিকেল ৫টা পর্যন্ত। কলকাতা পুরসভার ১৬টি বরোর অন্তর্গত ১৪৪টি ওয়ার্ডে এ বার মোট প্রার্থীর সংখ্যা ৯৫০। সবচেয়ে বেশি প্রার্থী রয়েছেন ৩৯ নম্বর ওয়ার্ডে, ১৬ জন। সবচেয়ে কম ১৪২ নম্বরে, ৩ জন। শহরের ৪,৯৫৯টি ভোটগ্রহণ কেন্দ্রে মোট ভোটারের সংখ্যা ৪০ লক্ষ ৪৮ হাজার ৩৫৭। ৬৬ নম্বর ওয়ার্ডে সবচেয়ে বেশি, ৯৫ হাজার ৩৮ জন ভোটার রয়েছেন। ৮৭ নম্বর ওয়ার্ডে ভোটারের সংখ্যা সবচেয়ে কম, ১০ হাজার ৩৩। অশান্তি এড়াতে শহরে প্রায় ২৩ হাজার ৫০০ পুলিশ মোতায়েন করা হয়েছে বলে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

KMC Poll KMC Election 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE