Advertisement
২৬ এপ্রিল ২০২৪
metro

Bowbazar: বৌবাজারে গিয়ে বাসিন্দাদের কাছে ক্ষমাপ্রার্থনা মেট্রো কর্তৃপক্ষের, যাবতীয় সহযোগিতার আশ্বাস

কেএমআরসিএল সূত্রে খবর, বৌবাজারের ফাটল ধরা ৯টি বাড়ির বাসিন্দাদের অন্যত্র সরিয়ে নিয়ে যাওয়ার বন্দোবস্ত করা হয়েছে।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ মে ২০২২ ১৬:০০
Share: Save:

বৌবাজারের বাসিন্দাদের কাছে ক্ষমাপ্রার্থনা করলেন মেট্রো কর্তৃপক্ষ। পাশাপাশি, তাঁদের যাবতীয় সহযোগিতার আশ্বাসও দিয়েছেন তাঁরা। ক্ষতিগ্রস্তদের সমস্যা ও তার সমাধান নিয়ে সমন্বয়সাধনের জন্য একটি দলও গঠন করেছেন মেট্রো কর্তৃপক্ষ।

শনিবার বৌবাজারের ক্ষতিগ্রস্ত বাড়িগুলির বাসিন্দাদের সঙ্গে দেখা করেন কলকাতা মেট্রো রেল কর্পোরেশন লিমিটেড (কেএমআরসিএল)-এর উচ্চপদস্থ কর্তারা। এলাকার বাড়িগুলিতে ফাটলের জেরে বিপাকে পড়া বাসিন্দাদের কাছে ক্ষমাপ্রার্থনা করেন তাঁরা। এক কর্তা বলেন, ‘‘এই অসুবিধার জন্য আমরা দুঃখিত। যতটা সম্ভব সহযোগিতা করা হবে।’’

কেএমআরসিএল সূত্রে খবর, বৌবাজারের ফাটল ধরা ৯টি বাড়ির বাসিন্দাদের অন্যত্র সরিয়ে নিয়ে যাওয়ার বন্দোবস্ত করা হয়েছে। ওই বাড়িগুলি ইতিমধ্যেই খালি করে দেওয়া হয়েছে। এ ছাড়া, মোট ১৪১ জন বাসিন্দাকে হোটেলে স্থানান্তরিত করেছেন কেএমআরসিএল কর্তৃপক্ষ। পাশাপাশি, একটি কোঅর্ডিনেশন টিম গঠন করা হয়েছে। তাতে কলকাতা পুরসভার এক জন কাউন্সিলন এবং কেএমআরসিএল-এর এক প্রতিনিধি থাকবেন বলে সূত্রের খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

metro Bowbazar Bowbazar Building Cracked KMRCL
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE