Advertisement
২৫ এপ্রিল ২০২৪
metro

Metro Suicide attempt: কালীঘাট মেট্রো স্টেশনে আত্মহত্যার চেষ্টা, প্রায় ৪০ মিনিট পর স্বাভাবিক ট্রেন চলাচল

সোমবার গিরীশ পার্ক মেট্রো স্টেশনে আত্মহত্যার চেষ্টা করেন এক মহিলা। পরে তিনি মারাও যান। কালীঘাটে ওই ব্যক্তিকে উদ্ধারের চেষ্টা করছে পুলিশ।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ জুলাই ২০২২ ১১:০২
Share: Save:

গিরীশ পার্কের পর এ বার কালীঘাট মেট্রো স্টেশন। আবার মেট্রোর লাইনে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করলেন এক ব্যক্তি। গত পাঁচ দিনে এই নিয়ে দ্বিতীয় বার ঘটল এমন ঘটনা।

শুক্রবার সকাল সাড়ে দশটা নাগাদ অফিস যাওয়ার ব্যস্ত সময়ে কালীঘাট মেট্রো স্টেশনে আত্মহত্যার চেষ্টা করেন ওই ব্যক্তি। এই ঘটনায় আচমকাই ডাউন লাইনে মেট্রো চলাচল বন্ধ করে দেওয়া হয়। তবে মেট্রো বন্ধ ছিল সাময়িক। কবি সুভাষ থেকে মহানায়ক উত্তমকুমার এবং ময়দান থেকে দক্ষিণেশ্বর চলছিল। সকাল ১১টা ৫ থেকে পরিষেবা স্বাভাবিক হয়। মেট্রো কর্তৃপক্ষ সূত্রে খবর, পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ওই ব্যক্তিকে উদ্ধার করে।

উল্লেখ্য, ঠিক চার দিন আগেই, সোমবার গিরীশ পার্ক মেট্রো স্টেশনে এক মহিলা আত্মহত্যার চেষ্টা করেন। দুপুরে গিরীশ পার্ক মেট্রো স্টেশনে কবি সুভাষ যাওয়ার ট্রেনের সামনে ঝাঁপ দেন ৫৫ বছরের এক মহিলা। তাঁকে উদ্ধার করে কলকাতা মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হলেও শেষ পর্যন্ত বাঁচানো যায়নি। সোমবারের সেই ঘটনাতেও দীর্ঘ ক্ষণ বন্ধ ছিল মেট্রো চলাচল।

এর আগেও বহু বার মেট্রোয় আত্মহত্যার ঘটনা ঘটেছে। এই ধরনের ঘটনা এড়াতে মেট্রো স্টেশনের সুরক্ষায় জোর দেওয়ার কথা জানানো হলেও আত্মহত্যা বা আত্মহত্যার চেষ্টা ঠেকানো যাচ্ছে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

metro Suicide Kolkata Metro Rail
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE