Advertisement
০৪ মে ২০২৪
KMC Polls 2021

KMC Election 2021: কলকাতা পুরভোটের আগে নাকা তল্লাশিতে অস্ত্র-সহ গ্রেফতার ২, উদ্ধার পাঁচ রাউন্ড গুলি

ধৃত দুই যুবকের নাম সৌমেন মালাকার ওরফে নীল এবং নিশান চৌধুরী ওরফে গোলু। পুলিশের তরফে জানানো হয়েছে, দুই যুবকই নিউ আলিপুরের বাসিন্দা।

কলকাতা পুরভোটের আগে নাকাতল্লাশি চালানোর সময় তারাতলা থেকে অস্ত্র-সহ দুই যুবককে গ্রেফতার করল কলকাতা পুলিশ।

কলকাতা পুরভোটের আগে নাকাতল্লাশি চালানোর সময় তারাতলা থেকে অস্ত্র-সহ দুই যুবককে গ্রেফতার করল কলকাতা পুলিশ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ ডিসেম্বর ২০২১ ২১:৪৪
Share: Save:

কলকাতা পুরভোটের আগে নাকাতল্লাশি চালানোর সময় তারাতলা থেকে অস্ত্র-সহ দুই যুবককে গ্রেফতার করল কলকাতা পুলিশ। গা়ড়িতে করে বজবজ থেকে তারাতলার দিকে আসছিলেন ওই দুই যুবক। পথে তাঁদের গাড়িতে তল্লাশি চালিয়ে উদ্ধার হয়েছে ৭এমএম পিস্তল।

ধৃত দুই যুবকের নাম সৌমেন মালাকার ওরফে নীল এবং নিশান চৌধুরী ওরফে গোলু। পুলিশের তরফে জানানো হয়েছে, দুই যুবকই নিউ আলিপুরের বাসিন্দা। সৌমেনের বয়স ৩১ বছর আর নিশানের বয়স ২০। শনিবার সন্ধ্যা সাড়ে ৬টা নাগাদ তারাতলা রোডের হেমন্ত বসু সবজি বাজারের কাছ থেকে ওই দু’জনকে গ্রেফতার করা হয়েছে। তাঁদের গাড়িতে তল্লাশি চালিয়ে একটি ৭এমএম পিস্তল-সহ মিলেছে পাঁচ রাউন্ড গুলি।

গাড়ি থেকে অস্ত্র উদ্ধার হতে সৌমেন ও নিশানকে গ্রেফতার করে তদন্ত শুরু করেছে কলকাতা পুলিশ। অস্ত্র নিয়ে তাঁরা কোথায় যাচ্ছিলেন, কী উদ্দেশ্য ছিল— এই সব বিষয় নিয়ে এখন তাঁদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানা গিয়েছে পুলিশ সূত্রে।

কয়েক দিন আগেই গোপন সূত্রে খবর পেয়ে পার্কস্ট্রিট থেকে প্রীতম পাল নামে ২৭ বছরের এক ব্যক্তিকে এক কোটি টাকা-সহ গ্রেফতার করেছে কলকাতা পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE