Advertisement
০৪ মে ২০২৪
Arrest

চাকরির আশ্বাস পেয়ে শহরে এসে ‘বন্দি’ দুই তরুণী, ধৃত তিন

পুলিশ জানিয়েছে, ধৃতদের নাম মহম্মদ ফয়জল, চাঁদ বাবু এবং সূর্য কুমার। এদের মধ্যে ফয়জলের বাড়ি উত্তরপ্রদেশে। বাকি দু’জন বিহারের বাসিন্দা।

An image of arrest

—প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২৩ ০৫:৫২
Share: Save:

চাকরি দেওয়ার নাম করে দুই তরুণীকে কলকাতায় এনে আটকে রাখার অভিযোগে ভিন্‌ রাজ্যের তিন যুবককে গ্রেফতার করেছে লালবাজার। পাশাপাশি, কসবার রাজডাঙা এলাকার একটি ফ্ল্যাট থেকে বৃহস্পতিবার রাতে উদ্ধার করা হয়েছে পঞ্জাবের বাসিন্দা ওই দুই তরুণীকে।

পুলিশ জানিয়েছে, ধৃতদের নাম মহম্মদ ফয়জল, চাঁদ বাবু এবং সূর্য কুমার। এদের মধ্যে ফয়জলের বাড়ি উত্তরপ্রদেশে। বাকি দু’জন বিহারের বাসিন্দা। শুক্রবার ধৃতদের আলিপুর আদালতে তোলা হলে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত পুলিশি হেফাজত দেন বিচারক। প্রাথমিক তদন্তের পরে পুলিশের দাবি, ঘটনার পিছনে ভিন্‌ রাজ্যের একটি চক্র সক্রিয়। তিন জন ধরা পড়লেও চক্রের মূল মাথা-সহ দু’জন পলাতক। তাদের খোঁজে ভিন্‌ রাজ্যে গিয়েছে লালবাজারের একটি দল।

পুলিশ সূত্রের খবর, একটি ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থায় চাকরি পাইয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে মঙ্গলবার কলকাতায় নিয়ে আসা হয় ওই দুই তরুণীকে। তাঁদের রাখা হয়েছিল রাজডাঙার একটি ফ্ল্যাটে। অভিযোগ, চাকরির আশ্বাস দিয়ে দুই তরুণীর থেকে ৫০ হাজার টাকা নেয় অভিযুক্তেরা। কিন্তু চাকরির বদলে তাঁদের পানশালায় নাচার জন্য চাপ দিতে থাকে। দুই তরুণী তাতে রাজি না হওয়ায় তাঁদের ওই ফ্ল্যাটে আটকে রাখা হয়।

লালবাজার জানিয়েছে, সেই খবর গোপন সূত্রে পৌঁছে যায় গোয়েন্দা বিভাগের মানবপাচার রোধ শাখার এক কর্তার কাছে। তাঁর মাধ্যমে খবর পেয়ে বৃহস্পতিবার রাতে রাজডাঙার ওই ফ্ল্যাটে হানা দেন গোয়েন্দারা। দুই তরুণীকে আপাতত একটি হোমে রাখা হয়েছে বলে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

police investigation Fake Job woman harassment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE