Advertisement
০৭ ডিসেম্বর ২০২২
Rain

মেয়ের আবদারে ভিক্টোরিয়া এসেছিলেন সুবীর, বাজ পড়ে ছারখার পরিবার

স্বামীর হঠাৎমৃত্যুতে ভেঙে পড়েছেন সঙ্গীতা। হাসপাতালে তিনি স্বামীর দেহ আগলে ছিলেন দীর্ঘ ক্ষণ। মাঝেমাঝেই জ্ঞান হারাচ্ছিলেন।

স্বামীর হঠাৎ মৃত্যুতে ভেঙে পড়েছেন সঙ্গীতা। নিজস্ব ছবি

স্বামীর হঠাৎ মৃত্যুতে ভেঙে পড়েছেন সঙ্গীতা। নিজস্ব ছবি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ অগস্ট ২০১৯ ২০:৪৬
Share: Save:

বেশ কয়েক দিন ধরেই বেড়াতে নিয়ে যেতে হবে বলে বায়না ধরেছিল মেয়ে। কিন্তু,বাবারসময় হচ্ছিল না। অবশেষে শুক্রবার দুপুরে স্ত্রী-মেয়েকে নিয়ে ভিক্টোরিয়া মেমোরিয়ালে ঘুরতে এসেছিলেন দমদমের বাসিন্দা সুবীর পাল।

Advertisement

সব ঠিকই ছিল। কিন্তু বিপর্যয় নেমে এল বাড়ি ফেরার সময়। স্ত্রী-মেয়েকে ভিক্টোরিয়ার দক্ষিণ গেটের কাছে তিনি যখন বাস ধরার জন্যে দাঁড়িয়ে, ঠিক তখনই ওই জায়গায় বাজ পড়ে। গুরুতর জখমহন সুবীরবাবু। আহত হন তাঁর স্ত্রী সঙ্গীতা এবং মেয়ে সানবি। দ্রুত তাদের এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকেরা সুবীরবাবুকে মৃত বলে জানিয়ে দেন। তবে, তাঁর স্ত্রী ও মেয়ের আঘাত তেমন গুরুতর নয় বলেই জানিয়েছেন চিকিৎসকেরা।

দমদমের বিবেকানন্দ পল্লির বাসিন্দা সুবীরবাবু একটি সেচ্ছাসেবী সংস্থার সঙ্গে যুক্ত ছিলেন। এ দিন রাত পর্যন্ত কলকাতা পুলিশ সঙ্গীতার সঙ্গে কথা বলার সুযোগ পায়নি। স্বামীর হঠাৎমৃত্যুতে ভেঙে পড়েছেন সঙ্গীতা। হাসপাতালে তিনি স্বামীর দেহ আগলে ছিলেন দীর্ঘ ক্ষণ। মাঝেমাঝেই জ্ঞান হারাচ্ছিলেন।



আরও পড়ুন: বজ্রপাতে পুরুলিয়ায় মৃত ৩, কলকাতায় ১, আহত অনেকে, মুষলধারে বৃষ্টিতে জলমগ্ন শহর
আরও পড়ুন: সব চেষ্টাই ব্যর্থ, রোজভ্যালি-কাণ্ডে হাজিরা দিতে এলেন রাজীব কুমার

Advertisement

শুধু পাল পরিবারই নয়, ওই সময়েইতড়িদাহত হয়েছেন ১৬ জন। তাঁদের মধ্যে কোনও পরিবারের দুই ভাই, তো কোনও পরিবারের মা-মেয়েও রয়েছেন। বছর তেইশের মোহিনী মণ্ডল বাজ পড়ার কারণে হাসপাতালে ভর্তি হয়েছেন। তিনি মায়ের সঙ্গে ছিলেন। মোহিনীর মা কাজলদেবীও আহত। আপাতত ভর্তি রয়েছেন ওই হাসপাতালে। বাংলাদেশের যশোহর থেকে সপরিবারে ভিক্টোরিয়ায় বেড়াতে এসেছিলেন কাকলীরানি। দুই মেয়ে বৃতি বিশ্বাস এবং অবন্তী-সহ তিনিও আহত হয়েছে। তবে চোট গুরুতর নয়। অবন্তীর বয়স মাত্র আট!

আরও এক বাংলাদেশি পরিবারের দুই ভাই এ ভাবেই আহত হন। বাংলাদেশের নারায়ণগঞ্জের বাসিন্দা বছর আটের কাজি রিয়াজউদ্দিন মহীন এবং ছ’বছরের কাজি মিরাজউদ্দিন চোট পান। তারাও এসএসকেএম হাসপাতালে ভর্তি রয়েছেন। এ ছাড়াও বাংলাদেশের খুলনার বাসিন্দা বছর পঞ্চাশের জয়ন্তী রানিসরকার বাজে আহত হয়েছেন। পুলিশ সূত্রে খবর, হাওড়ার পাঁচলার বাসিন্দা মইদুল মোল্লা, উলুবেড়িয়ার সেরেনা খাতুন-সহ মোট ১৬ জন এই ঘটনায় আহত হয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.