Advertisement
০৭ মে ২০২৪
Madhyamik Candidate Death

মাধ্যমিকের পরীক্ষার দিনেই মিলল পরীক্ষার্থীর ঝুলন্ত দেহ, তদন্তে বিধাননগরের পুলিশ

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ছাত্রী-সহ পুরো পরিবার আবাসনের সিঁড়ির নীচের ওই ঘরেই থাকত। ছাত্রীর বাবা-মা ওই আবাসনের দেখভালের দায়িত্বে ছিলেন।

Madhyamik candidate’s body found in house in Bidhannagar.

মৃতার কাছ থেকে কোনও সুইসাইড নোট উদ্ধার করা হয়নি বলেও পুলিশ সূত্রে খবর। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ মার্চ ২০২৩ ১৭:১৭
Share: Save:

মাধ্যমিকের ইতিহাস পরীক্ষার দিনেই বিধাননগরের আবাসন থেকে উদ্ধার হল পরীক্ষার্থীর ঝুলন্ত দেহ। বুধবার সকালে বিধাননগরের সিজে ব্লকের এক আবাসনের সিঁড়ির নীচের ঘর থেকে ওই ছাত্রীর দেহ উদ্ধার করা হয়। মৃত কিশোরীর নাম আনমনা রায়। বুধবার সকাল ১১টা নাগাদ মৃতার দাদা ঘরের ভিতর থেকে শাড়িতে প্যাঁচানো অবস্থায় তার দেহ দেখতে পান। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বিধাননগর পূর্ব থানার পুলিশ। ওই ছাত্রীর দেহ উদ্ধার করে বিধাননগর হাসপাতালে নিয়ে গেলে তাকে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ছাত্রী-সহ পুরো পরিবার আবাসনের সিঁড়ির নীচের ওই ঘরেই থাকত। ছাত্রীর বাবা-মা ওই আবাসনের দেখভালের দায়িত্বে ছিলেন। এই ঘটনা যখন ঘটে, তখন ওই ছাত্রীর বাবা-মা কেউ বাড়িতে ছিলেন না। মৃতার কাছ থেকে কোনও সুইসাইড নোট উদ্ধার করা হয়নি বলেও পুলিশ সূত্রে খবর।

পুলিশ আরও জানিয়েছে, মৃতা বেগম রোকেয়া স্কুলের ছাত্রী। তার মাধ্যমিকের সিট পড়েছিল বিধাননগর মিউনিসিপ্যালিটি স্কুলে। মাধ্যমিকের চাপে বা অন্য কোনও কারণে সে আত্মহত্যা করেছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে। পাশাপাশি আদৌ ওই ছাত্রী আত্মহত্যা করেছে না নেপথ্যে অন্য কোনও কারণ রয়েছে, তা-ও খতিয়ে দেখতে বিস্তারিত তদন্ত শুরু করেছে বিধাননগর থানার পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Madhyamik 2023 madhyamik exam Student Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE