২৭ এপ্রিল ২০২৪
মধ্যমগ্রামের ম্যাগনোলিয়া এম্পায়ার হতে পারে স্বপ্নপূরণের নয়া ঠিকানা
Real Estate

এবার সাধ্যের মধ্যেই মধ্যমগ্রামের সব থেকে উচু বিল্ডিং

মধ্যমগ্রামের ম্যাগনোলিয়া এম্পায়ার হতে পারে স্বপ্নপূরণের নয়া ঠিকানা

ম্যাগনোলিয়া এম্পায়ার

ম্যাগনোলিয়া এম্পায়ার

বিজ্ঞাপন প্রতিবেদন
শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০২১ ১৬:৩১
Share: Save:

কলকাতা মহানগরী - এ যেন স্বপ্নের শহর। নানান বদলের ইতিকথার সাক্ষী সে। গ্রামের মেঠো পথ থেকে পিচগলা রোড, আর তার পাশে মাথা উঁচু করে দাঁড়িয়ে থাকা স্কাইস্ক্র্যাপার্স। গত কয়েক বছরে গোটা শহরের মানচিত্রটাই যেন বদলে গিয়েছে। বদলে গিয়েছে শহরবাসীর লাইফস্টাইল, অভ্যেস, মফস্বঃলের চেহারা সবকিছুই। তবে এই বদলগুলোর সব থেকে বড় সাক্ষী কিন্তু শহরের উঁচু বিল্ডিংগুলো।

শেষ কোয়ার্টারে রিয়েল এস্টেট সেক্টরে বেশ ভালই গ্রোথ হয়েছে। প্যান্ডেমিকের জাল থেকে বের হয়ে নিজের স্বপ্নের বাড়িকে আরও একটু ভাল করে সাজিয়ে নিচ্ছে শহরবাসী। আবার কেউ কেউ এখনও খোঁজ চালাচ্ছেন 'সাধ্যের মধ্যে' একটা ভাল বাড়ির। যে কারণে মধ্যমগ্রামের মতো একটু আউটস্কার্ট জায়গায় বাড়ি খুঁজছেন তাঁরা। তবে শুধুমাত্র কম দামই নয়, তার পাশাপাশি ভাল যাতায়াত ব্যবস্থা, উন্নতমানের জীবনযাত্রা, সমস্ত সুযোগ-সুবিধেও থাকা চাই। কিন্তু এত কিছু এক সঙ্গে কোথায় পাওয়া যাবে?

ম্যাগনোলিয়া এম্পায়ার রয়েছে তো!

সাধ্যের মধ্যে জীবনযাত্রাকে আরও উন্নত করতে, যেখানে আপনি পাবেন সমস্ত সুযোগ সুবিধে। হাতের নাগালে স্কুল, কলেজ, ট্রেন স্টেশন, এয়ারপোর্ট তো রয়েছেই। সেই সঙ্গে খুব তাড়াতাড়িই শুরু হতে চলেছে মেট্রো স্টেশন তৈরির কাজও। আর শুধু তাই নয়, হাই-রাইজে থাকা যাঁদের স্বপ্ন তাঁদের সেই স্বপ্নকে সত্যি করে তুলবে মধ্যমগ্রামের এই প্রোজেক্ট - ম্যাগনোলিয়া এম্পায়ার।

কেন ম্যাগনোলিয়া এম্পায়ার-কেই স্বপ্নের বাড়ি হিসেবে বেছে নেওয়া যেতে পারে?

১. প্রথমত, সাধ্যের মধ্যে দাম। অ্যাপার্টমেন্টের দাম শুরু মাত্র ২৫ লক্ষ টাকা থেকে। এই সময়ে দাঁড়িয়ে এত কম দামে হাই-রাইজে ফ্ল্যাট পাওয়া যথেষ্ট মুশকিল।

২. দ্বিতীয়ত, মধ্যমগ্রামের মতো প্রাইম লোকেশন যার কাছাকাছি রয়েছে তিনটে রেলওয়ে স্টেশন – মধ্যমগ্রাম, নিউ ব্যারাকপুর এবং সোদপুর। রাজ্যের অন্যতম বড় তিনটি হাইওয়ে – যশোর রোড, বিটি রোড, এবং কল্যানী হাইওয়ে মিশছে এখানে। সামনেই এপিসি কলেজ। মাত্র ১২-১৫ মিনিটের মধ্যেই পৌঁছে যেতে পারবেন কলকাতা বিমানবন্দরে। আর কী চাই!

৩. বিলাসবহুল জীবনযাপনের জন্য রয়েছে সমস্ত ব্যবস্থা। যেমন সবথেকে বড় ইনফিনিটি এজ সুইমিং পুল, ল্যান্ডস্কেপ গার্ডেন, ফিটনেস ক্লাব, বয়স্কদের জন্য এবং বাচ্চাদের খেলার জন্য আলাদা জায়গা সহ সমস্ত মডার্ন অ্যামেনিটিস।

৪. মধ্যমগ্রামের সব থেকে বড় বিল্ডিং। প্রত্যেকটি বিল্ডিং জি+১২ তলা। একটু নস্টালজিক সুরে বললে এ যেন মহিনের ঘোড়াগুলির ‘সব থেকে উচু ফ্ল্যাট বাড়িটার, সব থেকে উচু ছাদ’-এর মতো।

সময়কে সঙ্গে করেই বদলে গিয়েছে তিলোত্তমা। সেই বদলের সঙ্গে পাল্লা দিয়ে বদলেছে আম বাঙালির জীবনযাপনও। বর্তমান সময়ে হাই রাইজে থাকা যেন নতুন ফ্যাশন। তবে বাকি ফ্যাক্টরগুলোকেও মাথায় রাখতে হবে তো! আর সেই কারণেই মধ্যমগ্রামের ম্যাগনোলিয়া এম্পায়ার হতে পারে স্বপ্নপূরণের নয়া ঠিকানা। তাই আর দেরি কেন? স্বপ্নের বাড়ির দিকে পা বাড়ান এখনই। প্রোজেক্টের বিষয়ে বিশদে জানতে বা সাইট ভিজিট করতে ক্লিক করুন এই লিঙ্কে – ম্যাগনোলিয়া এম্পায়ার

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Real Estate
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:

Share this article

CLOSE