×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৬ মে ২০২১ ই-পেপার

ফ্ল্যাটে এসে ব্লেড চালিয়ে হামলা, ধৃত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০২ ফেব্রুয়ারি ২০২০ ০১:১৫
—প্রতীকী চিত্র।

—প্রতীকী চিত্র।

আবাসনের তিনতলায় উঠে ফ্ল্যাটের কলিং বেল বাজিয়েছিল এক যুবক। দরজা খোলার পরে কিছু বুঝে ওঠার আগেই পরিচারিকার গলায় ব্লেড চালিয়ে পালিয়ে যায় সে। যাওয়ার আগে অবশ্য ওই ফ্ল্যাটের মালিকের দু’টি গাড়ির চাবিও নিয়ে নিয়েছিল ওই যুবক। কিন্তু শেষরক্ষা হয়নি। জখম পরিচারিকা, আবাসনের নিরাপত্তারক্ষী এবং স্থানীয় লোকজনের কাছ থেকে ওই যুবকের বর্ণনা শুনে সন্ধ্যার মধ্যেই তাকে সুরেন ঠাকুর রোড মোড় থেকে গ্রেফতার করল পুলিশ। ধৃতের নাম মনোজিৎ মাইতি (২৪)। বাড়ি পূর্ব মেদিনীপুরের এগরা থানা এলাকায়।

পুলিশ সূত্রের খবর, শনিবার বিকেল সাড়ে তিনটে নাগাদ বালিগঞ্জ থানা এলাকার সানি পার্কের একটি আবাসনের তিনতলার বাসিন্দা ব্রিজেন্দ্রকুমার গুপ্তের ফ্ল্যাট থেকে এক মহিলার চিৎকার শোনা যায়। ছুটে আসেন বাড়ির লোকজন এবং নিরাপত্তারক্ষীরা। তাঁরা দেখেন, দরজা খোলা। গলায় হাত দিয়ে যন্ত্রণায় চিৎকার করছেন বাড়ির পরিচারিকা পল্লবী গুপ্ত ওরফে পিঙ্কি গুপ্ত। তাঁর গলা থেকে রক্ত ঝরছে। বাড়ির লোকজন জিজ্ঞাসা করায় তিনি মনোজিতের নাম বলেন। সঙ্গে সঙ্গেই তাঁকে মিন্টো পার্কের একটি নার্সিংহোমে নিয়ে যাওয়া হয়। খবর দেওয়া হয় বালিগঞ্জ থানায়।

পুলিশ জানিয়েছে, ব্লেডটি পিঙ্কির গলার চামড়া ছুঁয়ে বেরিয়ে যাওয়ায় ক্ষত গভীর হয়নি। তাঁকে প্রাথমিক চিকিৎসার পরে ছেড়ে দেওয়া হয়। প্রাথমিক তদন্তে পুলিশ জেনেছে, মনোজিৎ আগে ওই আবাসনে কাজ করত। তখনই পিঙ্কির সঙ্গে কোনও গোলমাল হয়েছিল তার। সেই রাগ থেকে, না কি অন্য কোনও কারণে এই হামলা, তা জানার চেষ্টা করছে পুলিশ।

Advertisement
Advertisement