Advertisement
০৭ মে ২০২৪
Kolkata

বান্ধবীর সঙ্গে ঝামেলা, গায়ে কেরোসিন ঢেলে আগুন দুই সন্তানের বাবার, কলকাতার অফিসে চাঞ্চল্য

কলকাতা ময়দান থানা এলাকার একটি দফতরে সোমবার দুপুর ১২টা নাগাদ ঘটেছে এই ঘটনা। ওই ব্যক্তিকে এসএসকেএম হাসপাতালে ভর্তি করানো হয়েছে। শরীরে ৮০ শতাংশ পুড়ে গিয়েছে।

image of fire

— প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ জুন ২০২৩ ১৬:৫৮
Share: Save:

বান্ধবীর সঙ্গে ঝামেলা! তার জেরে স্ত্রীর সামনে গায়ে কেরোসিন ঢেলে আত্মহত্যার চেষ্টা এক ব্যক্তির। কলকাতা ময়দান থানা এলাকার একটি দফতরে সোমবার দুপুর ১২টা নাগাদ ঘটেছে এই কাণ্ড। তাঁকে এসএসকেএম হাসপাতালে ভর্তি করানো হয়েছে। শরীরে ৮০ শতাংশ পুড়ে গিয়েছে। ওই ব্যক্তি বিবাহিত। তাঁর দুই সন্তানও রয়েছে।পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই ব্যক্তির বয়স ২৮ বছর। বাগুইআটিতে থাকেন। সোমবার সকালে ময়দান এলাকার জওহরলাল নেহরু রোডের বহুতলের তিন তলায় একটি দফতরে এসেছিলেন তিনি। পুলিশ সূত্রেই জানা গিয়েছে, সেখানে বান্ধবীর সঙ্গে ঝামেলা হয় যুবকের। এর পর ফোন করে নিজের স্ত্রীকে ডেকে পাঠান তিনি। স্ত্রী এলে বান্ধবীর সঙ্গে তাঁর বচসা শুরু হয়। বচসার জেরে যুবকের স্ত্রীকে চড় মারেন ওই তরুণী। পাল্টা তাঁকে চড় মারেন ওই যুবক। তার পরেই গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরানোর চেষ্টা করেন। যুবককে তাঁর স্ত্রী এসএসকেএম হাসপাতালে নিয়ে যান।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, যুবক বিহারের বাসিন্দা। কলকাতার বাগুইআটিতে থাকেন। হাসপাতাল থেকে পুলিশকে জানিয়েছেন, ৩-৪ বছর আগে ওই তরুণীর সঙ্গে সমাজমাধ্যমে পরিচয় হয় তাঁর। তরুণী মধ্যমগ্রামে থাকেন। স্ত্রী এবং যমজ ছেলে থাকার পরেও ওই মহিলার সঙ্গে সম্পর্ক রাখতেন তিনি। নিয়মিত মহিলার সঙ্গে তাঁর দফতরেও যেতেন। পুলিশ সূত্রে আরও খবর, ওই তরুণীর বিয়ে ঠিক হয়েছিল। সেই নিয়ে বিবাদ শুরু হয় সোমবার। তার জেরেই গায়ে আগুন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fire Girl Friend Kolkata
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE