Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Park Street Accident

পার্ক স্ট্রিটে স্টিফেন কোর্টের কার্নিশ ভেঙে মাথা ফাটল পথচারীর, এসএসকেএমে চলছে চিকিৎসা

রবিবার সকালে স্টিফেন কোর্টের পাশ দিয়ে এক যুবক হেঁটে যাওয়ার সময় আচমকাই উঁচু কার্নিশের একটি চাঙড় ভেঙে পড়ে বলে অভিযোগ। চাঙড়টি এসে পড়ে যুবকের মাথায়।

Man injured as part of building falls on him in Park Street.

পার্ক স্ট্রিটের স্টিফেন কোর্ট ভবন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০২৩ ০৯:৪৪
Share: Save:

পার্ক স্ট্রিটের স্টিফেন কোর্ট ভবনের কার্নিশের একাংশ ভেঙে বিপত্তি। রবিবার সকালে এক পথচারীর মাথায় কার্নিশ ভেঙে পড়ে বলে অভিযোগ। ঘটনায় গুরুতর আহত হন তিনি। ওই যুবককে এসএসকেএম হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে।

রবিবার সকালে পার্ক স্ট্রিটের রাস্তা ফাঁকাই ছিল। সেই কারণে বড়সড় বিপদ এড়ানো গিয়েছে বলে মনে করা হচ্ছে। তবে খবর পেয়েই ঘটনাস্থলে যায় পুলিশ। তারা এলাকাটি ঘিরে রেখেছে। ওই ভবনের সামনে দিয়ে যাতে কেউ যাতায়াত না করতে পারেন, তা নিশ্চিত করতে চাইছে পুলিশ।

জখম যুবকের নাম মনোজ, রাসেল স্ট্রিট এলাকার বাসিন্দা তিনি। স্টিফেন কোর্টের পাশ দিয়ে হেঁটে যাওয়ার সময় আচমকাই উঁচু কার্নিশের একটি চাঙড় ভেঙে পড়ে। যুবকের মাথায় পড়ে চাঙড়টি। রক্তাক্ত অবস্থায় তাঁকে স্থানীয়েরা উদ্ধার করেন। নিয়ে যাওয়া হয় হাসপাতালে। যুবকের মাথায় কয়েকটি সেলাই পড়েছে বলে খবর।

শনিবার সারা দিন কলকাতায় বিক্ষিপ্ত ভাবে বৃষ্টি হয়েছে। মুষলধারে বৃষ্টিতে শহরের একাধিক গুরুত্বপূর্ণ রাস্তায় জল জমে গিয়েছিল। বৃষ্টির কারণেই স্টিফেন কোর্ট ভবনের কার্নিশ নরম হয়ে গিয়ে ভেঙে পড়েছে বলে মনে করা হচ্ছে। ভবনটি ৯৯ বছরের পুরনো। ১৯২৪ সালে ব্রিটিশ সংস্থা এই ভবনটি নির্মাণ করেছিল। বর্তমানে এতে সাতটি তলা রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Park Street Stephen Court Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE