Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Crime News

উত্তরপ্রদেশের রাস্তায় বাক্স থেকে উদ্ধার তরুণীর আধপোড়া দেহ, ধর্ষণ করে খুন, সন্দেহ পুলিশের

উত্তরপ্রদেশে ১৯ নম্বর জাতীয় সড়কের উপর শনিবার রাতে একটি সন্দেহজনক বাক্স পড়ে থাকতে দেখেন স্থানীয়েরা। তাঁদের বক্তব্য, বাক্সটি থেকে পোড়া গন্ধ বার হচ্ছিল। সেখান থেকে দেহ উদ্ধার করা হয়।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
লখনউ শেষ আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০২৩ ০৮:৪৭
Share: Save:

উত্তরপ্রদেশের রাস্তায় বাক্সের ভিতর থেকে মিলল তরুণীর অর্ধদগ্ধ দেহ। তাঁর মুখ থেকে কোমর পর্যন্ত জ্বালিয়ে দেওয়া হয়েছে। তরুণীকে যাতে শনাক্ত করা না যায়, তা নিশ্চিত করতেই দেহ পুড়িয়ে দেওয়া হয়েছে বলে পুলিশের অনুমান। তারা জানিয়েছে, ওই তরুণীকে ধর্ষণ করে খুন করা হয়ে থাকতে পারে।

উত্তরপ্রদেশের ভদোহী জেলার লালা নগর টোল প্লাজার কাছে ১৯ নম্বর জাতীয় সড়কের উপর শনিবার রাতে একটি সন্দেহজনক বাক্স পড়ে থাকতে দেখেন স্থানীয়েরা। তাঁদের বক্তব্য, বাক্সটি থেকে পোড়া গন্ধ বার হচ্ছিল। স্থানীয়েরাই পুলিশকে খবর দেন। পুলিশ এসে বাক্সের ভিতর থেকে তরুণীর আধপোড়া দেহ উদ্ধার করে।

পুলিশ জানিয়েছে, বাক্সের ভিতর তরুণীর দু’টি পা দড়ি দিয়ে শক্ত করে বাঁধা ছিল। মুখ থেকে কোমর পর্যন্ত কেউ বা কারা পেট্রল ঢেলে জ্বালিয়ে দিয়েছে। মুখ ঝলসে যাওয়ায় তাঁকে শনাক্ত করতে সমস্যা হচ্ছে। তবে তরুণীর বয়স ২০ বছরের কাছাকাছি বলে আন্দাজ পুলিশের।

তদন্তকারীরা জানাচ্ছেন, ওই তরুণীকে খুন করা হয়েছে বলেই মনে হয়। খুনের আগে ধর্ষণও করা হয়ে থাকতে পারে। শনিবার রাতে পুলিশ কুকুর দিয়ে এলাকার তল্লাশি চালানো হয়। খুনের তথ্যপ্রমাণ সংগ্রহ করার চেষ্টা চলছে। দেহটি ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। তাঁর পরিচয় জানার চেষ্টা করছেন তদন্তকারীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

UP Crime Crime News Murder Case
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE