Advertisement
০২ মে ২০২৪
Celeb Gossip

‘স্বামী-স্ত্রী ছিলাম, সেটাই আছি’ আইনি লড়াই মিটিয়ে কাছাকাছি রাহুল-প্রিয়াঙ্কা

তাঁদের নিয়ে নানা গুঞ্জন। টলিপাড়ার চর্চিত দম্পতি হঠাৎই পথ আলাদা হয় তাঁদের। এ বার জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করতে চলেছেন রাহুল-প্রিয়াঙ্কা।

Rahul Arunoday Banerjee and actress priyanka sarkar patch up actor refer her as wife

প্রিয়াঙ্কা-রাহুল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০২৩ ২০:০২
Share: Save:

শহর জুড়ে বৃষ্টি। তার মধ্যেই, না কি ধারায় ধারায় কাটাকুটি হয়ে মিটে গেল সব...নতুন সুযোগ, আবার একসঙ্গে। নিজের ফেসবুকে এমনই এক পোস্ট দেন অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায়। এমনিতেই চলতি বছর দোলের সময় থেকে প্রিয়াঙ্কা সরকারের সঙ্গে সম্পর্কে উন্নতি হতে শুরু করে। দুই তারকার একই কথা, ছেলে সহজের কথা ভেবেই সম্পর্ক সহজ করছেন তাঁরা। তবে মাঝে অন্তরায় হয়ে ছিল আইনি জটিলতা। এ বার আদালতের সিলমোহরে এক হলেন তাঁরা।

ছেলে সহজের কথা ভেবেই নিজেদের সমস্যাকে দূরে রেখে আবারও এক ছাদের তলায় থাকার সিদ্ধান্ত নেন তাঁরা। বলা যেতে পারে, এ হল রাহুল-প্রিয়াঙ্কার সংসারের দ্বিতীয় ইনিংস। এই প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনকে অভিনেতা বলেন, ‘‘আমরা একসঙ্গে সংসার করছি। খুব শীঘ্রই প্রিয়াঙ্কার বিল্ডিংয়ে একটা ফ্ল্যাট কিনছি। কিছু আইনি জটিলতা ছিল দুই তরফে, সেটার মিটমাট হল। আমরা অনেক দিন একসঙ্গে থাকছি। তবে আপাতত আমি বেশির ভাগটা আমার মায়ের সঙ্গে থাকি। প্রিয়াঙ্কার বাড়িতে ওঁর বাবা-মা আছেন। সপ্তাহান্তে আমরা একসঙ্গেই সবাই সময় কাটাই।’’

তা হলে কি এখন দম্পতি রাহুল-প্রিয়ঙ্কা? এই প্রসঙ্গে অভিনেতার সাফ উত্তর, ‘‘স্বামী-স্ত্রী ছিলাম, আমারা সেটাই আছি।’’

২০১৮ সাল থেকে তাঁদের এই মামলা চলছিল। মাঝে অনেকটা সময় বয়ে গিয়েছে। ২০২৩ সালে জানুয়ারি মাসে ছিল মামলার তারিখ। আদালতে কেউ হাজিরা না দেওয়ায় পর পর মামলার শুনানির তারিখ ধার্য হয় মার্চ, এপ্রিল ও জুলাইতে। তার পরই বিরোধ মিটিয়ে মামলা প্রত্যাহারের সিদ্ধান্ত নিয়েছেন দু’পক্ষ। যদিও এই প্রসঙ্গে প্রিয়াঙ্কার প্রতিক্রিয়া এখনও মেলেনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE