Advertisement
২০ এপ্রিল ২০২৪
Kolkata

Kolkata Metro: এই রবিবার আধ ঘণ্টা আগে থেকেই শুরু হবে মেট্রো পরিষেবা

রবিবার অডিট অ্যান্ড অ্যাকাউন্টস সার্ভিস (প্রিলিমিনারি) পরীক্ষা রয়েছে। পরীক্ষার্থীদের জন্য নির্ধারিত সময়ের আধ ঘণ্টা আগে চালু হবে মেট্রো।

রবিবার সময়ের আগেই চালু হবে মেট্রো।

রবিবার সময়ের আগেই চালু হবে মেট্রো। — ফাইল ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ জুলাই ২০২২ ১৯:১৭
Share: Save:

প্রতি রবিবার মেট্রো পরিষেবা শুরু হয় সকাল ৯টা থেকে। কিন্তু এই রবিবার অর্থাৎ ৩ জুলাই ওয়েস্ট বেঙ্গল অডিট অ্যান্ড অ্যাকাউন্টস সার্ভিস (প্রিলিমিনারি) পরীক্ষা রয়েছে। পরীক্ষার্থীদের সুবিধার কথা ভেবে মেট্রো রেল পরিষেবা শুরুর সময় আধ ঘণ্টা এগিয়ে নিয়ে এসেছে।

মেট্রো কর্তৃপক্ষ জানিয়েছেন, রবিবার সারা দিন ১৩০টির বদলে চলবে ১৩৪টি ট্রেন— ৬৭টি আপ এবং ৬৭টি ডাউন। তার মধ্যে কবি সুভাষ থেকে দক্ষিণেশ্বরের মধ্যে চলবে ১২৯টি ট্রেন (৬৩টি আপ এবং ৬৬টি ডাউন)। সময়ের এই পরিবর্তন শুধু ৩ জুলাইয়ের জন্য।

রবিবার কবি সুভাষ থেকে দক্ষিণেশ্বরের প্রথম মেট্রো সকাল ৯টার পরিবর্তে ছাড়বে সাড়ে ৮টায়। একই ভাবে দক্ষিণেশ্বর থেকে কবি সুভাষের প্রথম মেট্রো সকাল ৯টার বদলে ছাড়বে সাড়ে ৮টায়। দমদম থেকে কবি সুভাষ এবং দমদম থেকে দক্ষিণেশ্বর যাওয়ার প্রথম মেট্রোও ছাড়বে সকাল সাড়ে ৮টায়। এমনিতে প্রতি রবিবার মেট্রো পরিষেবা শুরু হয় সকাল ৯টায়। ব্যস্ত সময়ে ১০ মিনিট অন্তর মেলে মেট্রো। তবে রাতের শেষ মেট্রো ছাড়ার সময় একই থাকছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kolkata Kolkata Metro Exam
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE