Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৬ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

দরজায় চুলের ক্লিপ আটকে বন্ধ মেট্রো

ঘড়িতে তখন সকাল ১০টা ১০। ভিড়ে ঠাসা দমদমমুখী নন-এসি মেট্রোর মোটরম্যান স্বয়ংক্রিয় দরজা বন্ধ করতে পারছিলেন না কিছুতেই।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৬ এপ্রিল ২০১৯ ০০:৫৬
Save
Something isn't right! Please refresh.
Popup Close

ভিড়ে ঠাসা মেট্রোর দরজায় যাত্রীর ব্যাগ আটকে বিপত্তি নতুন কিছু নয়। কিন্তু শুক্রবার রবীন্দ্র সদন স্টেশনে একটি নন-এসি রেকের দুই দরজার মাঝখানের চ্যানেলে মাথার ক্লিপ পড়ে থাকায় বেশ কিছু ক্ষণ বন্ধ হল না দরজা। যার জেরে মিনিট দশেক বন্ধ থাকল ট্রেন।

ঘড়িতে তখন সকাল ১০টা ১০। ভিড়ে ঠাসা দমদমমুখী নন-এসি মেট্রোর মোটরম্যান স্বয়ংক্রিয় দরজা বন্ধ করতে পারছিলেন না কিছুতেই। বারবার এমন হতে থাকায় মেট্রোকর্মীরা বিষয়টি খতিয়ে দেখতে গিয়ে দেখেন, সামনের দিকের একটি কামরায় দরজার চ্যানেলে পড়ে আছে একটি চুলের ক্লিপ। তাতে আটকেই বন্ধ হতে পারছে না দরজা।

তত ক্ষণে প্রায় দশ মিনিট কেটে গিয়েছে। যাত্রীদের অনেকেই ভাবছিলেন, বড় কোনও যান্ত্রিক গোলযোগ হওয়ায় দরজা বন্ধ হচ্ছে না। কিন্তু শেষ পর্যন্ত ক্লিপটি সরিয়ে ফেলতেই দরজা বন্ধ হয়ে যায় অনায়াসে। চলতে শুরু করে মেট্রো। স্বস্তির শ্বাস ফেলেন যাত্রীরা।

Advertisement

দিল্লি দখলের লড়াই, লোকসভা নির্বাচন ২০১৯

এই ঘটনার জেরে রবীন্দ্র সদনের পরের কয়েকটি স্টেশনে দাঁড়িয়ে পড়েছিল পরের ট্রেনগুলি। কেন ট্রেন ছাড়ছে না, তার কোনও ঘোষণাও করা হয়নি বলে অভিযোগ। শেষে কারণ জেনে এক মেট্রোযাত্রী বলেন, ‘‘মেট্রো এত দিন নানা কারণে দেরিতে চলেছে। একটা চুলের ক্লিপের জন্য এমন কাণ্ড বোধহয় এই প্রথম।’’



Tags:
Metro Rail Kolkata Metroকলকাতা মেট্রো
Something isn't right! Please refresh.

Advertisement