Advertisement
০৬ মে ২০২৪
Road Accident

লরি-বাইকের ধাক্কায় মৃত্যু নাবালক চালকের, চার দুর্ঘটনায় জখম পাঁচ

পুলিশি সূত্রে জানা গিয়েছে, রবিবার রাত দেড়টা নাগাদ টালিগঞ্জ সার্কুলার রোড ধরে বাইকচালিয়ে যাচ্ছিল সায়ন ও তার দুই বন্ধু। কারও মাথাতেই হেলমেট ছিল না।

বড়দিনের রাতে বেপরোয়া ভাবে বাইক চালানোর মাসুল দিতে হল এক নাবালককে।

বড়দিনের রাতে বেপরোয়া ভাবে বাইক চালানোর মাসুল দিতে হল এক নাবালককে। প্রতীকী ছবি।

নিজস্ব সাংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ ডিসেম্বর ২০২২ ০৬:১৯
Share: Save:

বড়দিনের রাতে বেপরোয়া ভাবে বাইক চালানোর মাসুল দিতে হল এক নাবালককে। রবিবার নিউআলিপুর থানা এলাকার ওই দুর্ঘটনায় সায়ন রায় (১৭) নামে ওই কিশোরের মৃত্যুর পাশাপাশি আহত হয়েছে তার দুই বন্ধু। এ ছাড়া, রবিবার বিকেল থেকে সোমবার পর্যন্তআরও চারটি দুর্ঘটনায় আহত হয়েছেন পাঁচ জন।

পুলিশি সূত্রে জানা গিয়েছে, রবিবার রাত দেড়টা নাগাদ টালিগঞ্জ সার্কুলার রোড ধরে বাইকচালিয়ে যাচ্ছিল সায়ন ও তার দুই বন্ধু। কারও মাথাতেই হেলমেট ছিল না। মাঝপথে একটি পেট্রল পাম্পের কাছে লরির সঙ্গে বাইকটির ধাক্কা লাগে। ধাক্কার চোটে রাস্তায় পড়ে যায় তিন জনই। কর্তব্যরত পুলিশকর্মীরাতাদের এম আর বাঙুর হাসপাতালে নিয়ে গেলে সেখানেই মৃত্যু হয় সায়নের। তার দুই বন্ধুকে চিকিৎসার পরে ছেড়ে দেওয়া হয়েছে। চালক-সহ লরিটির খোঁজ চলছে।

অন্য দিকে, সোমবার সকালে রাসবিহারী অ্যাভিনিউয়ে মোটরবাইক নিয়ে পড়ে গিয়ে আহত হন চালক। এ দিনই ইএম বাইপাসেরমাঠপুকুরের কাছে বাস থেকে নামার সময়ে পড়ে আহত হন এক যাত্রী। দু’জনকেই প্রাথমিক চিকিৎসার পরে ছেড়ে দেওয়া হয়।

এর পাশাপাশি, বড়দিনের সন্ধ্যায় বেনিয়াপুকুর থানা এলাকায় দু’টি বাইকের মুখোমুখি সংঘর্ষে আহত হয় আড়াই বছরের একটি শিশু। তাকেহাসপাতালে প্রাথমিক চিকিৎসার পরে ছেড়ে দেওয়া হয়। ওই দিন বিকেলে বেহালা থানার বি এল সাহা রোড এবং রায়বাহাদুররোডের সংযোগস্থলে স্কুটার ও মোটরবাইকের সংঘর্ষে আহত হন দু’জন। শেখইমরান নামে এক যুবককে এসএসকেএমে ভর্তি করা হলেও অন্য জনকে চিকিৎসার পরে ছেড়ে দেওয়া হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Road Accident Dead Minor Boy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE