×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৮ মে ২০২১ ই-পেপার

কলকাতায় ‘গ্যাংওয়ার’, বহুতলের ছাদ থেকে এলোপাথাড়ি গুলি, আহত ২

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৮ জানুয়ারি ২০২১ ২২:৩৩
ভিডিয়োতে দেখা যাচ্ছে ছাদ থেকে গুলি চালাচ্ছে দুষ্কৃতীরা। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

ভিডিয়োতে দেখা যাচ্ছে ছাদ থেকে গুলি চালাচ্ছে দুষ্কৃতীরা। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

খাস কলকাতায় প্রকাশ্যে এলোপাথাড়ি গুলি চালাল দুষ্কৃতীরা। দেখে মনে হতে পারে এ যেন বিহার বা উত্তরপ্রদেশের কোনও ‘গ্যাংওয়ার’। শুক্রবার বিকেলে আনন্দপুরের গুলশন নগরের ঘটনা।

স্থানীয় সূত্রে খবর, প্রোমোটিং এবং এলাকা দখলকে কেন্দ্র করে দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ বাধে। একে অপরকে লক্ষ্য করে প্রকাশ্যে গুলি চালাতে থাকে দুষ্কৃতীরা। এই ঘটনায় আহত হয়েছেন ২ জন। এক জনের কানে এবং এক জনের পায়ে গুলি লেগেছে বলে জানা গিয়েছে। তাঁদের ন্যাশনাল মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। এলাকায় প্রচুর পুলিশ মোতায়েন করা হয়েছে। পুলিশ জানিয়েছে, এই ঘটনায় মহম্মদ সাজিদ এবং নাদিম আশরফ নামে দু’জনকে গ্রেফতার করা হয়েছে।

ঝামেলার সূত্রপাত শুক্রবার বিকেল থেকে। একটি ভিডিয়ো ফুটেজে দেখা যাচ্ছে একটি বহুতলের ছাদের উপর থেকে এলোপাথাড়ি গুলি চালাচ্ছে দুই দুষ্কৃতী ( এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার ডিজিটাল)। হঠাৎই গুলির শব্দে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে।

Advertisement



গুলিতে আহতরা। নিজস্ব চিত্র।

স্থানীয় সূত্রে খবর, যে দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ হয়েছে তারা একই রাজনৈতিক দলের সমর্থক। এই ঘটনায় অভিযোগের আঙুল উঠেছে তৃণমূলের দিকে। যদিও স্থানীয় তৃণমূল নেতারা এই অভিযোগ অস্বীকার করেছেন। খাস কলকাতার বুকে এমন ঘটনায় হতবাক এলাকবাসীরা। এলাকায় আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে সরব হয়েছেন তাঁরা। অভিযুক্তরা স্থানীয় বাসিন্দা বলে জানা গিয়েছে।

Advertisement