Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ সেপ্টেম্বর ২০২১ ই-পেপার

পাঁশকুড়া স্টেশন থেকে উদ্ধার নিখোঁজ ছাত্র

নিজস্ব সংবাদদাতা
হাওড়া ৩০ অগস্ট ২০১৯ ০৩:৪৯
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

পড়াশোনা করা নিয়ে ছেলেকে বকাঝকা করেছিলেন বাবা-মা। সেই অভিমানে বুধবার হাওড়ার আন্দুল রোডের বাড়ি থেকে পালিয়েছিল পঞ্চম শ্রেণির এক ছাত্র। পুলিশের কাছে অপহরণের অভিযোগ দায়ের করে পরিবার। তদন্তে নেমে সিসি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখে রেল পুলিশের সাহায্যে পাঁশকুড়া স্টেশন থেকে উদ্ধার করা হল তাকে। বৃহস্পতিবার ছেলেটিকে পরিবারের কাছে ফিরিয়ে দিয়েছে হাওড়া সিটি পুলিশ।

পুলিশ সূত্রের খবর, বুধবার সন্ধ্যায় বাকসাড়ায় পড়তে যাওয়ার জন্য বাড়ি থেকে বেরিয়েছিল ছাত্রটি। কিন্তু রাত হয়ে গেলেও বাড়ি না ফেরায় স্থানীয় বটানিক্যাল গার্ডেন থানায় যান ছেলেটির মা চন্দ্রাণী মণ্ডল। গৃহশিক্ষকের সঙ্গে যোগাযোগ করলে জানা যায়, ছাত্রটি সে দিন পড়তেই যায়নি। এর পরে আন্দুল রোড সংলগ্ন রাস্তার সিসিটিভির ফুটেজ খতিয়ে দেখেন তদন্তকারীরা। লালকুঠির কাছে সিসিটিভি ফুটেজে দেখা যায়, রাত সাড়ে ১১টা নাগাদ কাঁধে ব্যাগ নিয়ে হেঁটে যাচ্ছে ছেলেটি। পরে হাসখালিপোলের কাছে সিসি ক্যামেরায় ধরা পড়ে, মৌরিগ্রামের দিকে যাচ্ছে সে।

পুলিশ অনুমান করে, ট্রেনে চেপে কোথাও যাওয়ার চেষ্টা করছে ছাত্রটি। তাই শালিমার ও খড়গপুর রেল পুলিশের সঙ্গে যোগাযোগ করে ছেলেটির ছবি পাঠানো হয়। হাওড়া ছেড়ে যাওয়া শেষ লোকাল ট্রেন পাঁশকুড়া স্টেশনে পৌঁছলে কামরায় উঠে তল্লাশি চালায় রেল পুলিশ। তখনই উদ্ধার হয় ছাত্রটি। বৃহস্পতিবার হাওড়া আদালতে ম্যাজিস্ট্রেটের কাছে জবানবন্দি দেওয়ার পরে বাবা-মার হাতে তুলে দেওয়া হয় ছেলেটিকে।

Advertisement

তবে ছেলে ফিরে পেলেও দুশ্চিন্তা যায়নি বাবা-মার। বাবা রামপ্রবেশ মণ্ডল বলেন, ‘‘ওকে শুধু ভাল করে পড়াশোনা করতে বলতাম। বকাঝকা তেমন করিনি। কেন যে এমন করল, বুঝতে পারছি না।’’

আরও পড়ুন

More from My Kolkata
Advertisement