Advertisement
০২ মে ২০২৪
Molestation

রোগিণীর ‘শ্লীলতাহানি’ বেসরকারি হাসপাতালের অপারেশন থিয়েটারে! থানায় অভিযোগ দায়ের

গলব্লাডারে সমস্যার কারণে বৃহস্পতিবার অস্ত্রোপচারের কথা ছিল মহিলার। অপারেশন থিয়েটারে ঢুকিয়ে তাঁকে অজ্ঞান করা হয়। সেই সময়ই তাঁর শ্লীলতাহানি করা হয় বলে অভিযোগ।

অপারেশন থিয়েটারে রোগিণীর শ্লীলতাহানির অভিযোগ।

অপারেশন থিয়েটারে রোগিণীর শ্লীলতাহানির অভিযোগ। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ জানুয়ারি ২০২৩ ১৮:০৮
Share: Save:

অস্ত্রোপচার করাতে ঢোকানো হয়েছিল অপারেশন থিয়েটারে। সেখানেই রোগিণীর শ্লীলতাহানির অভিযোগ শহরের এক বেসরকারি হাসপাতালের কর্মীদের বিরুদ্ধে। ফুলবাগান থানায় নিগৃহীতা লিখিত অভিযোগ দায়ের করেছেন। তদন্ত শুরু করেছে পুলিশ।

জানা গিয়েছে, ৩৯ বছরের এক মহিলা গলব্লাডারের সমস্যা নিয়ে ওই বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন। বৃহস্পতিবার তাঁর অস্ত্রোপচার হওয়ার কথা ছিল। সেই অনুযায়ী, মহিলাকে অজ্ঞান করা হয়। অভিযোগ, সেই সময়ই তাঁর সঙ্গে শ্লীলতাহানির ঘটনাটি ঘটে। সেই সময় মহিলার চেতনা ঠিকঠাক কাজ করছিল না। তাই তিনি নির্দিষ্ট কারও নাম জানাতে পারেননি বলে পুলিশ সূত্রে খবর। ফলে নিগৃহীতার অভিযোগ কোনও চিকিৎসক না কি কোনও চিকিৎসাকর্মীর বিরুদ্ধে, তা এখনও স্পষ্ট নয়।

মহিলার অভিযোগ পাওয়ার পর তদন্তে নেমেছে ফুলবাগান থানার পুলিশ। হাসপাতালের তরফ থেকেও বিবৃতি জারি করা হয়েছে। ঘটনার কথা স্বীকার করে নিয়ে তদন্তের কথাও জানিয়েছে বেসরকারি হাসপাতালটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Molestation Private hospital
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE