Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Murder

Murder: কন্যাসন্তান বলে মুখে বালিশ চাপা দিয়ে খুনে অভিযুক্ত মা, নালিশ দায়ের পুলিশে

পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার সকাল সাড়ে ৬টা নাগাদ একবালপুরের একটি বেসরকারি হাসপাতালে শিশুকন্যা জন্ম দেন দক্ষিণ বন্দর এলাকার লাভলি সিংহ।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ অক্টোবর ২০২১ ২১:২৯
Share: Save:

সদ্যোজাত শিশুকন্যাকে শ্বাসরোধ করে খুনের অভিযোগ উঠল তার মায়ের বিরুদ্ধে। অভিযোগ, জন্মানোর এক দিনের মধ্যেই হাসপাতালের বেডে বালিশ চাপা দিয়ে নিজের মেয়েকে খুন করেছেন দক্ষিণ বন্দর এলাকার বাসিন্দা লাভলি সিংহ। বুধবার তাঁর বিরুদ্ধে একবালপুর থানায় খুনের অভিযোগ দায়ের করা হয়েছে।

পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার সকাল সাড়ে ৬টা নাগাদ একবালপুরের একটি বেসরকারি হাসপাতালে শিশুকন্যা জন্ম দেন ২১ বছরের লাভলি। অভিযোগ, মেয়ে হওয়ার পর থেকেই তা নিয়ে মানসিক ভাবে ভেঙে পড়েছিলেন তিনি। বুধবার সকালে লাভলির স্বামী অজয় সিংহ চা আনতে হাসপাতালের বাইরে যান। ফিরে এসে তিনি দেখেন, হাসপাতালের কেবিনে আয়া এবং নার্সদের জড়ো হয়েছেন। তাঁদের কাছ থেকেই জানতে পারেন যে তাঁর শিশুকন্যার নিথর দেহ পড়েছিল।

হাসপাতাল কর্তৃপক্ষের দাবি, মঙ্গলবার রাত সাড়ে ১২টা পর্যন্ত ওই শিশুকে পরীক্ষা করেছেন চিকিৎসকেরা। সে সময় শিশুটি সুস্থসবলই ছিল। তবে বুধবার সকালে ওই শিশুটির নিথর দেহ পাওয়া যায় হাসপাতালের কেবিনে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Ekbalpur Crime Crime Cases newborn
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE