Advertisement
০৪ মে ২০২৪
Mystery Death in Kolkata

‘আমাদের মৃত্যুর সময়...’, উল্টোডাঙায় মা ও ছেলের দেহ মিলল আলাদা আলাদা ঘরে, চিরকুট ঘিরে ধোঁয়াশা

তিন তলা বাড়ির দোতলার দুটি ঘর থেকে মা এবং ছেলের দেহ মেলে সোমবার সকালে। বাড়ি থেকে পাওয়া গিয়েছে একটি চিরকুট। সেটা ঘিরে রহস্য ঘনিয়েছে। ঘটনার তদন্তে উল্টোডাঙা থানার পুলিশ।

death

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০২৩ ২০:১২
Share: Save:

কলকাতার উল্টোডাঙায় রহস্যমৃত্যু মা ও ছেলের। বাড়ি থেকে দু’জনের ঝুলন্ত দেহ উদ্ধার করল পুলিশ। সোমবার এ নিয়ে চাঞ্চল্য এলাকায়। ওই বাড়ির একটি ঘর থেকে পাওয়া হয়েছে একটি চিরকুট। সেটা নিয়েও ঘনাচ্ছে রহস্য।

পুলিশ সূত্রে খবর, সোমবার সকালে উল্টোডাঙায় এপিসি রোডে একটি তিন তলা বাড়ির দোতলার দুটি আলাদা ঘর থেকে দুটি দেহ পাওয়া যায়। দু’জনেরই গলায় ছিল নাইলনের দড়ি এবং দেহ ঝুলছিল সিলিং ফ্যান থেকে। স্থানীয়দের মারফত খবর পেয়ে দুটো দেহ উদ্ধার করা হয়। পরে জানা যায়, মৃত দু’জন সম্পর্কে মা এবং ছেলে। মৃতার নাম মহুয়া মাল। ৫৬ বছরের ওই মহিলার ছেলের নাম সোমনাথ মাল। কলকাতা পুলিশের এক কর্তা জানান, ওই বাড়ি থেকে একটি চিরকুট পাওয়া গিয়েছে। তাতে লেখা রয়েছে, ‘‘আমাদের মৃত্যুর সময় রাত ১টা থেকে রাত দেড়টা।’’ প্রাথমিক ভাবে একে আত্মহত্যা মনে করা হচ্ছে। তবে কী ভাবে মৃত্যু হল এবং মৃত্যুর নেপথ্যের কারণ খুঁজছেন তদন্তকারীরা।

পুলিশ সূত্রে খবর, বছর দেড়েক আগে মহুয়ার স্বামী নেপালচন্দ্র মালের মৃত্যু হয়। নেপালচন্দের লেদ কারখানা ছিল। এখন সেই লেদখানার দেখাশোনা করতেন ২৭ বছরের ছেলে সোমনাথ। তবে মালিকানা আর নিজেদের নামে রাখেননি। লিজ়ে দিয়েছিলেন ওই কারখানা। তদন্তে উঠে এসেছে, ব্যবসায়িক কারণে মহুয়ারা ঋণ নিয়েছিলেন। সেটা এখনও শোধ হয়নি। সেখান থেকে আত্মহত্যার সিদ্ধান্ত কি না, তা নিয়ে প্রশ্ন রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE