Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৬ জানুয়ারি ২০২২ ই-পেপার

নিউটাউনে কঙ্কাল উদ্ধার ঘিরে রহস্য, কী ভাবে মৃত্যু, উত্তর খুঁজছে পুলিশ

হাড়গোড়ের পাশ থেকে একটি প্যান কার্ড এবং একটি ড্রাইভিং লাইসেন্স উদ্ধার করে পুলিশ। সেখান থেকেই তাঁর নাম জানা যায় ফেডারসন সাংমা। তিনি অসমের বা

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২১ অগস্ট ২০১৯ ১৮:২৫
প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

কঙ্কাল উদ্ধার ঘিরে তুমুল চাঞ্চল্য ছড়াল নিউটাউনে। আকাঙ্ক্ষা মোড়ের কাছে একটি বড় কেবলের রিং-এর মধ্যে বেশ কিছু হাড়গোড় দেখে পুলিশে খবর দেন স্থানীয়রা। পরে পুলিশ গিয়ে সেগুলি উদ্ধার করে তদন্ত শুরু করেছে। কিন্তু কী ভাবে ওই কঙ্কাল ওখানে এল, কী ভাবেই বা মৃত্যু হল, তা নিয়ে রহস্য দানা বেঁধেছে।

প্রাথমিক ভাবে জানা গিয়েছে, হাড়গোড়ের পাশ থেকে একটি প্যান কার্ড এবং একটি ড্রাইভিং লাইসেন্স উদ্ধার করে পুলিশ। সেখান থেকেই তাঁর নাম জানা যায় ফেডারসন সাংমা। তিনি অসমের বাসিন্দা। এছাড়া কঙ্কালের পাশ থেকে ‘হোলি বাইবেল’ বলে একটি বই মিলেছে বলে পুলিশ সূত্রে খবর। কঙ্কাল ওই ব্যক্তিরই কি-না, তা নিশ্চিত করতে তদন্ত শুরু করেছে নিউটাউন থানার পুলিশ।

কিন্তু কী ভাবে মৃত্যু হল ওই ব্যক্তির? আপাতত সেই রহস্যের জট খোলার চেষ্টা করছেন তদন্তকারী পুলিশ অফিসাররা। কোনও কারণে অস্বাভাবিক মৃত্যু নাকি খুন, সেই রহস্যের জট খোলারও চেষ্টা করছেন তাঁরা। পাশাপাশি, দিনের পর দিন একটি মৃতদেহ পড়ে থেকে কঙ্কাল হয়ে গেল, অথচ কারও নজরে পড়ল না বা দুর্গন্ধ ছড়াল না কেন, এই প্রশ্নেরও উত্তর খোঁজার চেষ্টা চলছে।

Advertisement

আরও পড়ুন

Advertisement