Advertisement
০৫ মে ২০২৪
Newtown

নিউটাউনে গাড়ি দুর্ঘটনা, সিগন্যালে দাঁড়িয়ে থাকা লরিতে সজোরে ধাক্কা দ্রুতগতি গাড়ির, জখম তিন সওয়ারি

নিউটাউনের আকাঙ্ক্ষা মোড়ের কাছ থেকে বিশ্ববাংলা গেটের দিকে যাচ্ছিল গাড়িটি। গাড়িতে চালক-সহ যাত্রী ছিলেন তিন জন। তাঁরা প্রত্যেকেই জখম হয়েছেন। হাসপাতালে তাঁদের চিকিৎসা চলছে।

নিউটাউনে দুর্ঘটনাগ্রস্ত  সেই গাড়ি। বুধবার।

নিউটাউনে দুর্ঘটনাগ্রস্ত সেই গাড়ি। বুধবার। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০২২ ০৯:৫৭
Share: Save:

নিউটাউনে একটি গাড়ি দুর্ঘটনায় গুরুতর জখম হলেন তিন ব্যক্তি। বুধবার সকালে ঘটনাটি ঘটে ইকো পার্কের কাছে ওয়েস্ট ইন হোটেল লাগোয়া ট্রাফিক সিগন্যালে। পুলিশ সূত্রে খবর, অপেক্ষারত একটি বালি বোঝাই গাড়ির পিছনে এসে সজোরে ধাক্কা মারে একটি গাড়ি। আচমকা ধাক্কায় দুমড়ে-মুচড়ে যায় গাড়ির সামনের অংশ। জখম হন গাড়ির সওয়ারিরা।

নিউটাউনের আকাঙ্ক্ষা মোড়ের কাছ থেকে বিশ্ববাংলা গেটের দিকে যাচ্ছিল গাড়িটি। গাড়িতে চালক-সহ যাত্রী ছিলেন মোট তিন জন। তাঁরা প্রত্যেকেই জখম হয়েছেন। চিনার পার্কের একটি বেসরকারি হাসপাতালে তাঁদের চিকিৎসা চলছে বলে সূত্রের খবর। এঁদের এক জনের অবস্থা আশঙ্কাজনক বলেও হাসপাতাল সূত্রে জানা গিয়েছে।

দুর্ঘটনাগ্রস্ত গাড়ির দু’জন যাত্রী একটি আইটি সংস্থার কর্মী বলে ভিন্ন একটি সূত্রে জানা গিয়েছে। ওই দুই যাত্রীর মধ্যে একজন মহিলাও ছিলেন। প্রত্যক্ষদর্শীদের থেকে জানা গিয়েছে, সিগন্যালে দাঁড়িয়ে থাকা লরির পিছনে আচমকাই ধাক্কা মারে দ্রুতগতিতে আসা গাড়িটি। প্রাথমিক তদন্তে মনে করা হচ্ছে চালক সম্ভবত ঘুমিয়ে পড়েছিলেন। তাতেই নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি দুর্ঘটনাগ্রস্ত হয়।

স্থানীয়রা উদ্ধার করেন গাড়ির যাত্রীদের। পরে তাঁদের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। ঘটনাস্থলে এসে পৌঁছয় ইকো পার্ক থানার পুলিশ। কী কারণে দুর্ঘটনা, তা খতিয়ে দেখছে তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Newtown Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE