Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Crime against Women

Crime Against Women: রোগিণীকে ‘যৌন হেনস্থা’য় গ্রেফতার নার্সিং ইন-চার্জ

মনোরোগের চিকিৎসক, স্ত্রী-রোগ চিকিৎসক এবং এক জন গ্যাস্ট্রোএন্টেরোলজিস্ট তাঁর চিকিৎসা করছিলেন।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ অগস্ট ২০২১ ০৬:৫৭
Share: Save:

রোগিণীকে যৌন হেনস্থার অভিযোগে ইএম বাইপাসের একটি বেসরকারি হাসপাতালের এক নার্সিং ইন-চার্জকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতের নাম জামিন জন। তিনি আদতে কেরলের বাসিন্দা। বৃহস্পতিবার তাঁকে আলিপুর আদালতে তোলা হলে জামিন দেন বিচারক।

পুলিশ সূত্রের খবর, বুধবার রাত সাড়ে ১১টা নাগাদ বাইপাসের ওই হাসপাতাল থেকে এক রোগিণীর বাবা কলকাতা পুলিশের ১০০ ডায়ালে ফোন করে জানান, তাঁর মেয়েকে যৌন হেনস্থা করেছেন হাসপাতালের এক কর্মী। এর পরে লালবাজারের কন্ট্রোল রুম থেকে ফোন যায় হাসপাতাল সংলগ্ন আনন্দপুর থানায়। রাতেই থানা থেকে পুলিশ গিয়ে তরুণীর বয়ান নিয়ে নার্সিং ইন-চার্জকে গ্রেফতার করে।

পুলিশ জানিয়েছে, সল্টলেকের বাসিন্দা, বছর চব্বিশের ওই তরুণীকে বুধবার রাতে একটি ওষুধ দেওয়া হয়েছিল। পুলিশকে তরুণী জানিয়েছেন, ওষুধ খাওয়ার পরে বেশ কিছু ক্ষণ তিনি অর্ধচেতন অবস্থায় ছিলেন। সেই সময়ে ওই নার্সিং ইন-চার্জ তাঁর শরীরের বিভিন্ন অংশ স্পর্শ করেন। হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছেন, বিষয়টি আদালতে বিচারাধীন। তাই এখনই কোনও মন্তব্য করবেন না তাঁরা। তবে ঘটনাটি খতিয়ে দেখতে তদন্ত কমিটি গড়া হয়েছে।

জানা গিয়েছে, ওই রোগিণী গত ৩১ জুলাই ভর্তি হয়েছিলেন। মনোরোগের চিকিৎসক, স্ত্রী-রোগ চিকিৎসক এবং এক জন গ্যাস্ট্রোএন্টেরোলজিস্ট তাঁর চিকিৎসা করছিলেন। বৃহস্পতিবার তরুণীকে হাসপাতাল থেকে ছুটি দেওয়া হয়েছে। পরিজনেদের দেওয়া তথ্য থেকে হাসপাতাল কর্তৃপক্ষ জেনেছেন, ২৬-৩০ জুলাই পটনার একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তরুণী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arrest Crime against Women
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE