Advertisement
২৪ এপ্রিল ২০২৪
alipore police station

Road Accident: সিগন্যালে লরির ধাক্কা, মৃত পণ্যবাহী গাড়িচালক

বুধবার রাত ১২টা নাগাদ ঘটনাটি ঘটেছে আলিপুর থানা এলাকার ডায়মন্ড হারবার রোড ও বর্ধমান রোডের সংযোগস্থলে, মাঝেরহাট সেতুরউত্তর দিকের সিগন্যালে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ জুলাই ২০২২ ০৫:২০
Share: Save:

সিগন্যাল লাল থাকায় দাঁড়িয়ে পড়েছিল একটি ছোট পণ্যবাহী গাড়ি। সেই সময়ে আচমকাই একটিলরি এসে সেটির পিছনে ধাক্কা মারে। যার জেরে গুরুতর ভাবে জখম হন ওই পণ্যবাহী গাড়িটির চালক। আঘাত লাগে খালাসিরও। তাঁদের এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখানেই মারা যান চালক সন্তু ঘোষ (৪০)। তাঁর বাড়ি দক্ষিণ ২৪ পরগনার বিষ্ণুপুরে। জখম খালাসির নামসুকল্প ভৌমিক। তাঁর বাড়িও বিষ্ণুপুরে। প্রাথমিক চিকিৎসার পরে তাঁকে ছেড়ে দেওয়া হয়।

পুলিশ জানিয়েছে, বুধবার রাত ১২টা নাগাদ ঘটনাটি ঘটেছে আলিপুর থানা এলাকার ডায়মন্ড হারবার রোড ও বর্ধমান রোডের সংযোগস্থলে, মাঝেরহাট সেতুরউত্তর দিকের সিগন্যালে। ঘটনার পরেই অভিযুক্ত লরিচালক পালিয়ে যান। লালবাজারের ট্র্যাফিক বিভাগের ফেটাল স্কোয়াড তদন্ত শুরু করেছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই পণ্যবাহী গাড়িটিধর্মতলার দিকে যাচ্ছিল। মাঝেরহাট সেতু থেকে নামার সময়ে সিগন্যাল লাল দেখে সেটি দাঁড়িয়ে যায়। তখনই লরিটি এসে পিছনথেকে ধাক্কা মারে ওই গাড়িটিতে। প্রাথমিক তদন্তের পরে পুলিশের অনুমান, সেতু থেকে নামার সময়ে চালকলরির গতি নিয়ন্ত্রণ করতে না পারায় এই দুর্ঘটনা ঘটে। লরি এবং ওই পণ্যবাহী গাড়িটির ফরেন্সিক পরীক্ষা করানো হবে। অভিযুক্ত চালকের খোঁজে পুলিশ তল্লাশি শুরু করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

alipore police station Road Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE