Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Pamela Goswami

পামেলা-কাণ্ডে গ্রেফতার আরও ১ তরুণী, অভিযোগ, রাকেশের হয়ে মাদক কিনতেন তিনি

গত ১ মার্চেই সূরযকুমার শাহ নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছিল কলকাতা পুলিশ। এই মামলায় গ্রেফতারের সংখ্যা বেড়ে দাঁড়াল পাঁচ।

পামেলা গোস্বামী। (ডানি দিকে) ধৃত মহিলা অমৃতা সিংহ।

পামেলা গোস্বামী। (ডানি দিকে) ধৃত মহিলা অমৃতা সিংহ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ মার্চ ২০২১ ০৯:৪৯
Share: Save:

মাদক মমালায় অমৃতা সিংহ, ওরফে সুইটি নামে আরও এক জনকে গ্রেফতার করল কলকাতা পুলিশ। তাঁকে মঙ্গলবার আদালতে তোলা হবে বলে জানা গিয়েছে।

পুলিশের দাবি, অমৃতাকে কাজে লাগিয়ে কারবারীদের কাছ থেকে মাদক কিনতেন রাকেশ সিংহ। ফলে অমৃতাকে নিয়ে মাদক মামলায় গ্রেফতারের সংখ্যা বেড়ে দাঁড়াল ৫। গত ১ মার্চেই সূরযকুমার শাহ নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছিল কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগ। অভিযোগ ছিল, সূরজের স্কুটারে চেপেই অমৃত সিংহ নামে আর এক অভিযুক্ত পালান। যে দিন মাদক-সহ বিজেপি নেত্রী পামেলা গোস্বামী ধরা পড়েন, তাঁর সঙ্গেই ছিলেন অমৃত।

গোয়েন্দারা তল্লাশি চালিয়ে সূরযকে গ্রেফতার করতে পারলেও অমৃতের এখনও কোনও হদিশ মেলেনি। তাঁর খোঁজে ইতিমধ্যেই তিন রাজ্যে তল্লাশি চালাচ্ছেন কলকাতা পুলিশের গোয়েন্দারা। পুলিশ সূত্রে খবর, কলকাতা এবং সংলগ্ন জেলার বিভিন্ন জায়গার সিসি ক্যামেরার ফুটেজও সংগ্রহ করে খতিয়ে দেখা হচ্ছে। দু’ডজনের তালিকা তৈরি করে জেরা করা হচ্ছে।

গত ১৯ ফেব্রুয়ারি বিজেপি-র যুব মোর্চার রাজ্য সম্পাদক এবং হুগলি জেলার পর্যবেক্ষক পামেলা গোস্বামীকে নিউ আলিপুরে ১০ লক্ষ টাকার কোকেন-সহ গ্রেফতার করে পুলিশ। বিজেপি নেতা রাকেশ সিংহ তাঁকে ফাঁসিয়েছে বলে অভিযোগ তোলেন পামেলা। এর পরই তদন্তে নেমে কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগ রাকেশ সিংহকে বর্ধমানের গলসি থেকে গ্রেফতার করে। গ্রেফতার করা হয় রাকেশ ঘনিষ্ঠ জিতেন্দ্রকুমার সিংহকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Drug Rakesh Singh Pamela Goswami
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE