Advertisement
১৯ এপ্রিল ২০২৪
rape

Kolkata Rape: প্রগতি ময়দান থানা এলাকায় ট্যাক্সিতে তুলে মূক ও বধির তরুণীকে ধর্ষণ, গ্রেফতার অভিযুক্ত

প্রগতি ময়দান থানা এলাকায় এক মূক ও বধির তরুণীকে ট্যাক্সিতে তুলে ধর্ষণের অভিযোগ। গ্রেফতার অভিযুক্ত, আদালতের পুলিশি হেফাজতের নির্দেশ।

প্রতীকি ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০২২ ১৯:১৫
Share: Save:

প্রগতি ময়দান থানা এলাকায় এক মূক ও বধির তরুণীকে ট্যাক্সিতে তুলে ধর্ষণের অভিযোগ। গ্রেফতার অভিযুক্ত।

প্রগতি ময়দান থানা এলাকায় ওই মূক ও বধির তরুণীকে ট্যাক্সিতে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। তরুণীর অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে প্রগতি ময়দান থানার পুলিশ। শুক্রবার আনন্দপুর থানা এলাকা থেকে তরুণীকে অপহরণ ও ধর্ষণের অভিযোগে কামরে আলম ওরফে রাজা নামে এক ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশ। অভিযুক্তকে আদালতে পেশ করা হলে তাঁকে পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দেন বিচারক। পুলিশ সূত্রে খবর, দ্রুত টিআই প্যারেড করানো হবে। সেখানে নির্যাতিতা অভিযুক্তকে চিহ্নিত করবেন।

পুলিশ সূত্রে খবর, মূক ও বধির তরুণীর বাড়ি দক্ষিণ ২৪ পরগনার মগরাহাটে। তিনি আনন্দপুরে একটি ব্যাগের দোকানে কাজ করেন। বাড়ি ফেরার পথে তিনি প্রতিদিনই সায়েন্স সিটির মোড় পর্যন্ত হেঁটে যান। তার পর বাসে পার্ক সার্কাস। সেখান থেকে ট্রেনে বাড়ি। গত মঙ্গলবার তেমনই সায়েন্স সিটির পথে হাঁটছিলেন। ই এম বাইপাসের উপর অম্বেডকর সেতুর কাছে তাঁকে জোর করে ট্যাক্সিতে তুলে নেওয়া হয়। সেখানেই তাঁকে ধর্ষণ করা হয়। তার পর একটি জায়গায় তরুণীকে নামিয়ে গাড়ি নিয়ে পালান অভিযুক্ত। বুধবার সকালে বাড়ি ফিরে এক বন্ধুকে ঘটনার কথা জানান নির্যাতিতা। ওই বন্ধুই নির্যাতিতা তরুণীকে নিয়ে প্রগতি ময়দান থানায় আসেন। কিন্তু সমস্যা হয় তরুণীর ভাষা বুঝতে। এর পর দোভাষী নিয়ে এসে তরুণীর অভিযোগ নথিভুক্ত করে পুলিশ। তদন্তে নেমে শুক্রবার গ্রেফতার হয় অভিযুক্ত রাজা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

rape Kolkata Police Deaf and Dumb
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE