Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Firing

Park Circus Firing : গুলিবিদ্ধ রিমা ছিটকে পড়লেন বাইক থেকে! পার্ক সার্কাস-কাণ্ডের সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে

পার্ক সার্কাসে গুলি চালানোর ঘটনার সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে এল। কী ভাবে ওই এলাকায় গুলি চলেছিল, সেই দৃশ্য ধরা পড়ল সিসিটিভি ক্যামেরায়।

—সিসিটিভি ফুটেজ থেকে।

—সিসিটিভি ফুটেজ থেকে।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ জুন ২০২২ ১১:৫৩
Share: Save:

তখন ভরদুপুর। মহানগরের অন্যতম ব্যস্ত এলাকা পার্ক সার্কাস অন্যান্য দিনের মতোই স্বাভাবিক। এমন সময়েই লোয়ার রেঞ্জ রোড ধরে এজেসি বসু রোড উড়ালপুলের দিকে আসছিল একটি অ্যাপ-নির্ভর বাইক। আচমকাই বাইকের পিছনে বসা মহিলার মাথা থেকে হেলমেট ছিটকে পড়ল রাস্তায়। সঙ্গে সঙ্গে বাইক থেকে মাটিতে লুটিয়ে পড়লেন রিমা সিংহ নামের ওই মহিলা। পার্ক সার্কাসে শুক্রবার দুপুরে গুলি চালানোর ঘটনার সেই হাড়হিম করা দৃশ্য এ বার সামনে এল।

প্রকাশ্যে এল ঘটনার সিসিটিভি ফুটেজ। কী ভাবে ওই এলাকায় শুক্রবার দুপুরে গুলি চলেছিল, সেই দৃশ্যই ধরা পড়েছে সিসিটিভি ফুটেজে।

কলকাতা পুলিশের সশস্ত্র বাহিনীর পঞ্চম ব্যাটালিয়নে কর্মরত ছিলেন কালিম্পঙের বাসিন্দা চোডুপ লেপচা। শুক্রবার দুপুর আড়াইটে নাগাদ কাঁধে স্বয়ংক্রিয় রাইফেল নিয়ে আউটপোস্ট থেকে বেরোন চোডুপ। তার পরই লোয়ার রেঞ্জ রোড ধরে হাঁটতে থাকেন। হঠাৎই কাঁধের রাইফেল নামিয়ে এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করেন চোডুপ। সেই গুলিই বাইকে বসা মহিলার মাথা ফুঁড়ে বেড়িয়ে যায়। ঘটনাস্থলেই ওই মহিলার মৃত্যু হয়। জখম হন বাইক চালকও। এরপর নিজের গলাতেই রাইফেলের নল ঠেকিয়ে গুলি করেন লেপচা। সেখানেই তাঁর মৃত্যু হয়। মহানগরীর বুকে এই ঘটনায় শোরগোল পড়ে যায়।

চোডুপ সম্ভবত মানসিক অবসাদে ভুগছিলেন বলে পুলিশ সূত্রে অনুমান করা হচ্ছে। ২০২১ সালে তিনি চাকরিতে নিযুক্ত হন বলে জানা যাচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE