Advertisement
০২ মার্চ ২০২৪
ParkStreet

Park srteet flyover: ভারবহন ক্ষমতার পরীক্ষা হবে পার্ক স্ট্রিট উড়ালপুলের, বন্ধ থাকবে চারদিন

অফিসযাত্রীদের দুর্ভোগ এড়াতে উড়ালপুলের পরীক্ষার জন্য সপ্তাহান্তের দিনগুলিই বেছে নেওয়া হয়। তবে এ ক্ষেত্রে মঙ্গলবার সকাল পর্যন্ত চলবে কাজ।

শুক্রবার রাত থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত যান চলাচল বন্ধ থাকবে পার্ক স্ট্রিট উড়ালপুলে।

শুক্রবার রাত থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত যান চলাচল বন্ধ থাকবে পার্ক স্ট্রিট উড়ালপুলে।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ জানুয়ারি ২০২২ ১৫:১৬
Share: Save:

টানা চারদিন বন্ধ থাকবে পার্কস্ট্রিট উড়ালপুল। শুক্রবার অর্থাৎ ৭ জানুয়ারি রাত ১০ টাকা থেকে মঙ্গলবার, ১১ জানুয়ারি সকাল ৬টা পর্যন্ত পার্কস্ট্রিট উড়ালপুলে সবরকম যান চলাচল বন্ধ থাকবে বলে জানিয়েছে কলকাতা পুলিশ এবং হুগলি রিভার ব্রিজ কমিশন। বৃহস্পতিবার এ সংক্রান্ত একটি বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বিষয়টি উড়ালপুলের রক্ষণাবেক্ষণ প্রক্রিয়ারই অঙ্গ। উড়ালপুলের যান চলাচল বন্ধ রেখে তার স্বাস্থ্যপরীক্ষা করা হবে। পরীক্ষা করা হবে উড়ালপুলের ভারবহন ক্ষমতাও। তবে উড়ালপুল বন্ধ থাকলেও তার বদলে বিকল্প পথ হিসেবে খুলে দেওয়া হবে জওহরলাল নেহরু রোড।

সাধারণত অফিসযাত্রীদের দুর্ভোগ এড়াতে উড়ালপুলের ভারবহন পরীক্ষার জন্য সপ্তাহান্তের দিনগুলিই বেছে নেওয়া হয়। তবে এ ক্ষেত্রে শুক্রবার পেরিয়ে শনি, রবি হয়ে মঙ্গলবার সকাল পর্যন্ত চলবে কাজ। একে উৎসবের মরসুমের সপ্তাহান্ত, তার উপর সপ্তাহের শুরুর একটা গোটা দিন পার্কস্ট্রিট উড়ালপুলটি বন্ধ রাখার সিদ্ধান্তে যানজট হওয়ার আশঙ্কা থাকছে। তবে নোটিসে বলা হয়েছে উত্তর এবং দক্ষিণ কলকাতাগামী গাড়িগুলি জওহরলাল নেহরু রোড ধরে যাতায়াত করতে পারবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE